Top
সর্বশেষ

যশোরে করোনায় আজও ১২ জনের মৃত্যু

০৬ জুলাই, ২০২১ ১:৪৮ অপরাহ্ণ
যশোরে করোনায় আজও ১২ জনের মৃত্যু
যশোর প্রতিনিধি :

যশোর জেলায় কোনভাবেই থামানো যাচ্ছে না শনাক্ত ও মৃত্যুর মিছিল। শহর থেকে শুরু করে প্রত্যন্ত গ্রামেও ছড়িয়ে পড়েছে করোনা মহামারি। প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। গত ২৪ ঘন্টায় যশোর জেনারেল হাসপাতালে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা গেছেন ১২ জন। এর মধ্যে করোনা আক্রান্ত হয়ে ছয়জনের মৃত্যু হয়েছে।

এছাড়া উপসর্গ নিয়ে মারা গেছে আরো ছয়জন। এদিকে গত ২৪ ঘন্টায় নতুন করে জেলায় করোনা আক্রান্ত হয়েছে ১৭৪ জন। আজ মঙ্গলবার (৬ জুলাই) যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টারে ৪৬৬ জনের করোনা পরীক্ষা করে ১৭৪ জনের করোনা শনাক্ত হয়। শনাক্তের হার ৩৭ দশমিক ৩৩ শতাংশ। যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আরএমও ডাঃ আরিফ আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন যশোর জেনারেল হাসপাতালের রেড জোনে আজ মঙ্গলবার ভর্তি রয়েছে ১৩৬ জন এবং ইয়েলো জোনে ৯৯ জন। এর আগে গত কাল সোমবার জেলায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ছয়জন। ১লা জুলাই করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন সাত জন, ২ জুলাই করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৯ জন, ৩ জুলাই করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে আট জন এবং ৪ জুলাই করোনা আক্রান্ত হয়ে মারা গেছে ৯ জন।

এই নিয়ে জেলায় করোনা শনাক্ত হলো ১৩ হাজার ৭৯৭ জনের ও করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ১৯৭ জন।

শেয়ার