Top
সর্বশেষ

২০ কিলোমিটার জুড়ে যানজট, ভোগান্তিতে যাত্রীরা

১৮ জুলাই, ২০২১ ১০:৫৮ পূর্বাহ্ণ
২০ কিলোমিটার জুড়ে যানজট, ভোগান্তিতে যাত্রীরা

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু মহাসড়কে ২০ কিলোমিটার জুড়ে যানজট সৃষ্টি হয়েছে। রোববার (১৮ জুলাই) ভোর থেকে মহাসড়কের টাঙ্গাইলের রাবনা বাইপাস থেকে বঙ্গবন্ধু সেতুপূর্ব পর্যন্ত ২০ কিলোমিটার এলাকাজুড়ে যানজট দেখা যায়। স্বাভাবিকের চেয়ে তিনগুণ বেশি পরিবহন এবং দফায় দফায় বঙ্গবন্ধু সেতুতে টোল আদায় বন্ধের কারণে এ অবস্থার সৃষ্টি হয়েছে বলে জানিয়েছে পুলিশ প্রশাসন। দেখা যায়, উত্তরবঙ্গাগামী লেনে গাড়ি আটকে রয়েছে। তবে ঢাকামুখী লেনে থেমে থেমে গাড়ি চলছে। যানজটের কারণে চালক ও যাত্রীদের পড়তে হচ্ছে চরম ভোগান্তিতে।

এছাড়া গোড়াই-সখিপুর সড়কের যাত্রীবাহী বাস ও পশু এবং পণ্যবাহী ট্রাকগুলো ইউটার্ন নিয়ে মহাসড়কে উঠছে। ফলে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ক্রমে তীব্র হচ্ছে যানজট। এদিকে উত্তরবঙ্গের প্রবেশপথ সিরাজগঞ্জের ঢাকা-উত্তরবঙ্গ মহাসড়কের ১৫ কিলোমিটারজুড়ে যান চলাচলের ধীরগতি রয়েছে। কোথাও কোথাও রয়েছে সামান্য যানজটও। শনিবার (১৭ জুলাই) রাত সাড়ে ১১টার পর থেকেই মহাসড়কের হাটিকুমরুল গোলচত্বর এলাকায় এলাকায় যানজট শুরু হয়।

গতকাল বিকেলেও ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজট হয়। মহাসড়কের গোড়াই শিল্পাঞ্চল এলাকায় ফ্লাইওভার নির্মাণকাজের জন্য চার লেনের গাড়ি এক লেন দিয়ে বের হয়।

শেয়ার