Top
সর্বশেষ

সিলেট বিভাগে করোনায় মৃত্যু ৬শ’ ছাড়ালো

২৩ জুলাই, ২০২১ ৩:৩৩ অপরাহ্ণ
সিলেট বিভাগে করোনায় মৃত্যু ৬শ’ ছাড়ালো
সিলেট প্রতিনিধি :

গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট বিভাগে আরও ৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বিভাগে মৃতের সংখ্যা দাঁড়ালো ৬০৬ জনে। একই সময়ে সিলেট বিভাগে করোনাভাইরাস শনাক্ত হয়েছে আরও ৩৮৪ জনের।

আজ শুক্রবার সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, নতুন শনাক্তদের নিয়ে সিলেট বিভাগে মোট করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়ালো ৩৪ হাজার ৮৬৪ জনে। যাদের মধ্যে সিলেট জেলায় ১৯ হাজার ৫১৫ জন, সুনামগঞ্জে ৩ হাজার ৮৫৫ জন, হবিগঞ্জ জেলায় ৩ হাজার ৯৮৩ জন, মৌলভীবাজারে ৪ হাজার ৬৪৭ জন ও সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ২ হাজার ৮৬৪ জন।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে শনাক্ত হওয়া ৩৮৪ জন করোনা আক্রান্ত রোগীর ২০০ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া বিভাগে সুনামগঞ্জ জেলার ৩৬ জন, হবিগঞ্জের ৪২ জন ও মৌলভীবাজার জেলার বাসিন্দা ১০৬ জন।

এদিকে, বিভাগে মৃত্যুবরণ করা মোট রোগীর সংখ্যা ৬০৬ জন। এর মধ্যে সিলেট জেলার ৪৮৪ জন, সুনামগঞ্জে ৪৩ জন, হবিগঞ্জে ২৮ জন, মৌলভীবাজারের ৫০ জন ও সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে একজন।

শেয়ার