Top

সিরাজগঞ্জে বিষাক্ত মদপানে ৩ জনের মৃত্যু

০৯ আগস্ট, ২০২১ ৫:০৮ অপরাহ্ণ
সিরাজগঞ্জে বিষাক্ত মদপানে ৩ জনের মৃত্যু
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জ সদর উপজেলার রঘুনাথপুর ও সড়াইচন্ডি নতুনপাড়া গ্রামে বিষাক্ত মদ্যপানে ৩ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় সাবেক ইউপি সদস্যসহ ৩ জন গুরুতর অসুস্থ হয়ে চিকিৎসাধীন রয়েছে।

নিহতরা হলো- রঘুনাথপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে আব্দুল ওয়াহাব (৩২), সিকিম আলীর ছেলে মো. আব্দুল (৪৫) এবং সড়াইচন্ডি নতুনপাড়া গ্রামের কালু সেখের ছেলে তাহের শেখ (৪৮)। অসুস্থ সাবেক ইউপি সদস্য বাবু শেখ ও হযরত আলী চিকিৎসাধীন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারকী এ তথ্য নিশ্চিত করে জানান, রোববার গভীর রাতে পার্শ্ববর্তী ব্রহ্মখোলা ব্রীজের পাশে বসে তারা একসাথে দেশীয় তৈরী মদ পান করে সবাই অসুস্থ হয়ে পড়ে এবং সোমবার (৯ আগস্ট) ভোরে নিজ নিজ বাড়িতে ৩ জন মারা যায়। নিহতদের মধ্যে দুই জনের লাশ তড়িঘড়ি করে সকালে দাফন করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে অপর জনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। অসুস্থ সাবেক ইউপি সদস্যসহ ২ জন গোপনে চিকিৎসাধীন থাকায় তাদের খোঁজ করছে পুলিশ।

এ ঘটনায় মদ বিক্রেতাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হলেও তার নাম ঠিকানা জানানো হয়নি। ঘটনার তদন্ত পূর্বক তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানিয়েছেন ওসি।

শেয়ার