Top

সিরাজগঞ্জে বিষাক্ত মদপানের ঘটনায় আরও ১ জনের মৃত্যু

১০ আগস্ট, ২০২১ ১:২৫ অপরাহ্ণ
সিরাজগঞ্জে বিষাক্ত মদপানের ঘটনায় আরও ১ জনের মৃত্যু
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জ সদর উপজেলার রঘুনাথপুর ও সড়াইচন্ডি নতুনপাড়া গ্রামে বিষাক্ত মদ্যপানে পিন্টু শেখ (৪২) নামে অসুস্থ আরও একজন সোমবার রাত সাড়ে ৮টার দিকে বগুড়া নেয়ার পথে মারা গেছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৪ জনে। মৃত পিন্টু শেখ সদর উপজেলার বিলধলি পুকুরচালা গ্রামের মৃত ঘুইয়া শেখের ছেলে।

বিষাক্ত মদপানের ঘটনায় সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে শিয়ালকোল ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য বাবু শেষ ও হযরত আলী চিকিৎসাধীন রয়েছে।

সিরাজগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দিন চৌধুরী সাংবাদিকদের জানান, রোববার রাতে কামারখন্দ উপজেলার ভদ্রঘাট বাজারের কাকলী হোমিও ডাক্তার সনজিত কুমার ভৌমিকের কাছ থেকে ওই ছয় জন বিষাক্ত মদ কিনে আনে। গভীর রাতে পার্শ্ববর্তী ব্রহ্মখোলা ব্রীজের পাশে বসে ওই মদ পান করে সবাই অসুস্থ হয়ে পড়ে এবং সোমবার ভোরে নিজ নিজ বাড়িতে আব্দুল ওয়াহাব (৩২), মোঃ আব্দুল (৪৫) এবং তাহের সেখ (৪৮) মারা যায়। নিহতদের মধ্যে ওয়াহাব ও আব্দুলের লাশ পুলিশকে না জানিয়েই তড়িঘড়ি করে সকালে দাফন করা হয়। খবর পেয়ে সোমবার সকাল ১০টার দিকে ঘটনাস্থলে গিয়ে এ তথ্যের প্রমাণ পায় এবং দাফনের পূর্বমূহুর্তে তাহের শেখের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওই হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এদিকে সোমবার (৯ আগস্ট) রাত ৯টার দিকে বগুড়া জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে (শজিমেক) নেওয়ার পথে পিন্টু মারা গেছে। মদপানে অসুস্থ এক জনের তথ্যের ভিত্তিতে ভদ্রঘাট বাজারের কাকলী হোমিও দোকানে অভিযানে চালিয়ে স্পিরিট বিক্রেতা সনজিত কুমার ভৌমিককে (৩৫) জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয় এবং তার দোকান থেকে বিপুল পরিমাণ রেকটিফাইড স্পিরিট জব্দ করা হয়েছে বলে উল্লেখ করেন তিনি।

শেয়ার