Top

শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী আটক

১১ আগস্ট, ২০২১ ১২:৫৭ অপরাহ্ণ
শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী আটক
রংপুর প্রতিনিধি :

মোবাইলে গান শোনানোর কথা বলে এক শিশুকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলার প্রধান আসামী মো. তুষার ইমরান (১৮) কে আটক করেছে র‌্যাব-১৩ রংপুর ক্যাম্পের সদস্যরা। মঙ্গলবার গাইবান্ধা জেলার পূর্বপাড়া এলাকায় অভিযান চালিয়ে তুষারের এক আত্মীয়দের বাড়ি থেকে আটক করা হয়। বুধবার সকালে রংপুর নগরীর আলমনগর এলাকায় র‌্যাব-১৩ প্রধান কার্যালয়ে এক সংবাদ সন্মেলনে এই তথ্য জানান র‌্যাব-১৩ প্রধান কমান্ডার রেজা আহামেদ ফেরদৌস।

সংবাদ সন্মেলনে বলা হয়, গত ২৮ জুলাই রংপুরের পীরগাছা উপজেলার নরসিংহ গ্রামের এক শিশু কন্যাকে মোবাইলে গান শুনার কথা বলে ধর্ষক তুষার ইমরান। শিশুটিকে তার বাড়িতে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। শিশুটির চিৎকারে এলাকাবাসী শিশুটিকে উদ্ধার করে। এসময় ধর্ষক তুষার সেখান থেকে পালিয়ে যায়। পরে শিশুটিকে পাশ্ববর্তী কাউনিয়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

র‌্যাব-১৩ কমান্ডার সংবাদ সন্মেলনে বলেন, এলাকার প্রভাশালীরা বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করলে শিশুটির পিতা ৮ আগস্ট পীরগাছা থানায় একটি মামলা দায়ের করে। মামলা দায়েরের পর র‌্যাব-১৩ বিষয়টি নিয়ে ছায়া তদন্ত শুরু করে।

এরই ধারাবাহিকতায় ১০ আগস্ট সন্ধ্যায় র‌্যাব-১৩, গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধা জেলার পূর্ব পাড়ায় ধর্ষক তুষারের খালু রফিকুল ইসলামের ভাড়াকৃত বাসায় অভিযান চালিয়ে তুষার ইমরানকে আটক করা হয়। প্রথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের কথা স্বীকার করেছে।

শেয়ার