Top

২ কেজি ৮০০ গ্রাম হেরোইন সহ আটক ২

১১ আগস্ট, ২০২১ ১:১০ অপরাহ্ণ
২ কেজি ৮০০ গ্রাম হেরোইন সহ আটক ২
রংপুর প্রতিনিধি :

প্রায় ৩ কোটি ৮০ লাখ টাকা মূল্যের ২ কেজি ৮০০ গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৩ রংপুর ক্যাম্পের সদস্যরা। এসময় হেরোইন পাচার কাজে ব্যবহৃত একটি ট্রাকও জব্দ করা হয়। আটককৃতরা হলেন-মো. আল-আমিন (২২) ও মো. নয়ন (২০)। তারা দু’জনই রাজশাহী জেলার বাসিন্দা। বুধবার দুপুরে রংপুর নগরীর আলমনগর এলাকায় অবস্থিত র‌্যাব-১৩ প্রধান কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১৩ এর অধিনায়ক কমান্ডার রেজা আহমেদ ফেরদৌস।

র‌্যাব-১৩ এর অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক দুজন বেশ কিছুদিন যাবত মাদক ব্যবসার সাথে তাদের সম্পৃক্তার কথা স্বীকার করেছেন। তারা প্রায়ই রাজশাহী হতে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য গাইবান্ধা ও রংপুরসহ বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে মাদক আইনে পলাশবাড়ী থানায় মামলা হয়েছে।

সংবাদ সন্মেলনে র‌্যাব-১৩ প্রধান জানান, ১০ আগস্ট মঙ্গলবার বিকেলে র‌্যাব-১৩, সিপিসি-৩ কোম্পানীর একটি দল রংপুর-ঢাকা মহাসড়কের গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার বৈরী হরিণমারী এলাকায় চেকপোস্ট স্থাপন করে বিভিন যানবাহনে তল্লাশি শুরু করে। এ সময় সন্দেহভাজন একটি ট্রাক তল্লাশি করে ৩ কেজি ৮০০ গ্রাম হেরোইন উদ্ধার করে। যার অনুমানিক মূল্য প্রায় ৩ কোটি ৮০ লাখ টাকা।

তিনি আরও বলেন,  ঘটনায় দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তারা পেশায় ট্রাক চালক ও হেলপার হলেও পরিবহনের আড়ালে মাদকের কারবার করে আসছিল। এছাড়া অভিযানের সময় মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়েছে।

শেয়ার