Top

সিরাজগঞ্জে বিস্ফোরক মামলায় ছাত্রদল নেতা কারাগারে

১২ আগস্ট, ২০২১ ৭:১৭ অপরাহ্ণ
সিরাজগঞ্জে বিস্ফোরক মামলায় ছাত্রদল নেতা কারাগারে
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জ জেলা ছাত্রদলের নেতা সেরাজুল ইসলাম সেরাজের জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানো হয়েছে। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, পুলিশ বাদী হয়ে বিস্ফোরক দ্রব্য আইনে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম সেরাজের বিরুদ্ধে ২০১৮ সালে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেন। এ মামলার তদন্ত শেষে পুলিশ তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আদালতে অভিযোগ দাখিল করা হয়।

দীর্ঘ আড়াই বছর পর বৃহস্প্রতিবার দুপুরের দিকে আইনজীবির মাধ্যমে তিনি সিরাজগঞ্জ স্পেশাল ট্রাইব্যুনাল আদালতে জামিনের আবেদন করেন। শুনানি শেষে ওই আদালতের বিজ্ঞ বিচারক জেলা ও দায়রা জজ ফজলে খোদা নাজির জামিন আবেদন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। জামিন আবেদনের শুনানীতে রাষ্ট্রপক্ষের আইনজীবি ছিলেন জেলা জজকোর্টর পিপি এ্যাডঃ আব্দুর রহমান।

ওই ছাত্রদল নেতাকে কারাগারে পাঠানোর সময় আদালত প্রাঙ্গনে ছাত্রদলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। এদিকে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, জেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক খোরশেদ আলম মিন্টু, জেলা ছাত্রদলের সভাপতি জুনায়েদ হোসেন সবুজ, সাংগঠনিক সম্পাদক রিফাত হাসান সুমনসহ ছাত্রদলের নেতৃবৃন্দ তার নিঃশর্ত মুক্তি দাবী করেছেন। জেলা বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক হারুন-অর রশীদ খান হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

শেয়ার