Top

ফরিদপুরে ফেসবুকে ঝড়, সত্যি নাকি গুঞ্জন

১৩ আগস্ট, ২০২১ ৫:৩২ অপরাহ্ণ
ফরিদপুরে ফেসবুকে ঝড়, সত্যি নাকি গুঞ্জন
ফরিদপুর প্রতিনিধি :

ফরিদপুরে ফেসবুকে ঝড় তুলেছে খোন্দকার মোশাররফ হোসেনের অনুগতরা। তারা বিভিন্ন সময় তুলে ধরছে ফরিদপুরে বীরের মতো ফিরে আসছে সাংসদ খোন্দকার মোশাররফ হোসেন। তবে এ বিষয়ে ফরিদপুর জেলা আওয়ামীলীগের কাছে কোনো তথ্য নেই বলে জানিয়েছে ফরিদপুর জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক অনিমেষ রায় ও ফরিদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা।

প্রসঙ্গত, গত বছর মাননীয় প্রধানমন্ত্রী ফরিদপুরে শুদ্ধি অভিযান শুরু করেন। ওই অভিযানে সংসদ সদস্য খোন্দকার মোশাররফ হোসেনের একান্ত সহকারী ও আস্থাভাজনেরা গ্রেপ্তার হয়ে জেল হাজতে আছেন এবং বিদেশে ২ হাজার কোটি টাকা পাচারের অন্যতম হোতা তারা। ওই অভিযানের দুইদিন পর সাংসদ খোন্দকার মোশাররফ হোসেন ঢাকায় চলে যান। এরপর থেকে ফরিদপুরে কোন রাজনীতির সাথে তার সংশ্লিষ্টতা নেই।

ফরিদপুরের একাধিক ব্যক্তিরা জানান, খোন্দকার মোশাররফ সাহেব থাকাকালীন যে সকল ব্যক্তিরা দূর্নীতি করেছিলো তারা তো এখন দূর্নীতি করতে পারছে না। তারা ফরিদপুরের জনগণের মধ্যে সুবিধা লাভের আশায় গুজব ও আতংক সৃষ্টি করছে। ফরিদপুর জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক অনিমেষ রায় জানান, আমাদের কাছে মাননীয় সাংসদ ফরিদপুরে আসবেন এমন কোনো তথ্য নেই। তবে অনেকেই বলছে তিনি ফরিদপুরে আসবেন। আমাদের দলের উর্দ্ধতন কোনো নেতারা এ বিষয়ে কিছুই জানেন না।

ফরিদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট সুবল সাহা জানান, মাননীয় সাংসদ খন্দকার মোশাররফ হোসেন ফরিদপুরে আসবেন এ ব্যাপারে আমাদের নিকট দলীয় ভাবে কোনো চিঠি আসে নাই। একজন সংসদ সদস্য জেলায় আসলে আমরা দলীয় বাবে চিঠি পাবো এবং এর সাথে জেলা প্রশাসক ও পুলিশ প্রশাসনও চিঠি পাবে। আমরা এ বিষয়ে অবগত নই। তার বাড়ি ঘর সব কিছুই ফরিদপুরে তিনি হয়তো আসতেও পারেন। যদি মাননীয় প্রধানমন্ত্রী তাকে ক্ষমতা দিয়ে ফরিদপুরে পাঠান তখন হয়তো জানতে পারবো।

সম্প্রতি বিশিষ্ট সাংবাদিক প্রবীর শিকদার তার ফেসবুক আইডিতে আলাদা ভাবে দুইটি স্টাটাসে লিখেছেন আর তারপর থেকেই ফরিদপুরে এই ফেসবুক গুঞ্জন লক্ষ্য করা যায় ।

শেয়ার