Top

লক্ষ্মীপুরে টিসিবির পণ্য জব্দ, আটক ১

১৪ আগস্ট, ২০২১ ১১:০৪ পূর্বাহ্ণ
লক্ষ্মীপুরে টিসিবির পণ্য জব্দ, আটক ১
লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুর রামগঞ্জ সড়ক মীরগঞ্জ বাজার দুটি দোকানে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ টিসিবির পণ্য-সামগ্রী জব্দ করেছে লক্ষ্মীপুর জেলা এনএসআই। শুক্রবার রাত সাড়ে ১২ ঘটিকার রামগঞ্জ উপজেলার টিসিবির ডিলারের বসতঘর মের্সাস পাটোয়ারি স্টোর, রামগঞ্জ, লক্ষ্মীপুর এর মালিক স্বপন এর পানপাড়া বাজারে দোকান থেকে এই পণ্যগুলো জব্দ করা হয়।

উল্লেখ্য এনএস আই সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ওই দুই দোকানে অভিযান চালিয়ে টিসিব পন্য, ৫০ কেজি মুসুরডাল, ১৬ কেজি তেল উদ্ধার করা হয়। এসময় টিসিবির ডিলার স্বপনকে আটক করে রায়পুর পুলিশ নিয়ে যাওয়া হয়।

মের্সাস পাটোয়ারি স্টোর, রামগঞ্জ, লক্ষ্মীপুর এর মালিক স্বপন, গত ১২ আগষ্ট ২০২১ খ্রিঃট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ, আঞ্চলিক কার্যালয়, কুমিল্লা থেকে টিসিবি পন্য চিনি, ডাল, মসুরডাল (বরাদ্দকৃত পন্য জন সাধারনের নিকট বিক্রয় করতে হবে) ক্রয় করেন।।

কিন্তু তিনি অল্প পরিমানে পন্য জন সাধারন নিকট বিক্রয় করে বাকী টিসিবি পন্যগুলো জন সাধারনে নিকট বিক্রয় না করে দীর্ঘদিন ধরে বিভিন্ন অজুহাত দেখিয়ে, মুদি দোকান, হোটেলে রাতের অন্ধকারে বিক্রয় করে দেওয়ার অভিযোগ রয়েছে।

তারই সূত্রধরে জেলা এনএসআই গোপন সংবাদের ভিত্তিতে টিসিবি পন্য লক্ষ্মীপুর-রামগঞ্জ সড়কের মিরগঞ্জ বাজারে জন সাধারেন নিকট বিক্রয় না করে ০২ টি মুদি দোকান বিক্রয় করে, পরবর্তীতে ২ টি মুদি দোকানের গোডাইনে অভিযান চালিয়ে টিসিবির পন্য, মুসরডাল, তেল জদ্দ করি।

এসময় ডিলার স্বপনকে আটক করা হয়।

শেয়ার