Top

চুয়াডাঙ্গায় আলমসাধুর চাপায় শিশু নিহত

১৫ আগস্ট, ২০২১ ৯:২৬ অপরাহ্ণ
চুয়াডাঙ্গায় আলমসাধুর চাপায় শিশু নিহত
চুয়াডাঙ্গা প্রতিনিধি :

চুয়াডাঙ্গা জেলা সদর উপজেলার বেগমপুর গ্রামে স্যালো ইঞ্জিনচালিত আলমসাধুর চাকায় পিষ্ট হয়ে জিম খাতুন নামে (৫) এক শিশুর মৃত্যু হয়েছে। আজ রোববার (১৫ আগস্ট) বেগমপুর ইউনিয়ন পরিষদের সামনে এঘটনা ঘটে।

নিহত জিম খাতুন বেগমপুর গ্রামের পুরাতন বাজার পাড়ার আব্দুল্লাহ খমিনির মেয়ে। এ ঘটনার পর আলমসাধু চালক হৃদয়কে এলাকাবাসি আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে।

এলাকা বাসী জানায়, রোববার জিম খাতুন বেগমপুর ইউনিয়ন পরিষদের সামনে রাস্তা পার হচ্ছিল। এসময় একটি আলমসাধুর ধাক্কায় জিম মাটিতে পড়ে যায়। পরে আলমসাধুর পেছনের চাকার পিষ্ট হয় জিম খাতুন। স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় জিমকে দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১২ টার সময় জিমের মৃত্যু হয়। খবর পেয়ে দর্শনা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় আটক করা হয় আলমসাধু চালক হৃদয়কে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. ওয়াহেদ মাহমুদ রবিন জানান, শিশুটি মাথাসহ বিভিন্নস্থানে গুরুতর আঘাত পেয়েছিল। ভর্তির প্রায় দুঘন্টা পর তার মৃত্যু হয়। মরদেহ কাউকে না জানিয়ে তার পরিবার বাসায় নিয়ে চলে যায়।

শেয়ার