Top

জাতীয় শোক দিবসে বিজিবির খাদ্যসামগ্রী বিতরণ

১৫ আগস্ট, ২০২১ ৯:৩৭ অপরাহ্ণ
জাতীয় শোক দিবসে বিজিবির খাদ্যসামগ্রী বিতরণ

৪৬ তম জাতীয় শোক দিবস উপলক্ষে গরীব অসহায় ও দুঃস্থদের মাঝে যশোর সীমান্তের বেনাপোল ও পুটখালীতে খাদ্য সামগ্রী বিতরন করেছেন ২১ ও ৪৯ বিজিবি ব্যাটালিয়ন। রবিবার (১৫ আগস্ট) দুপুরে এ ত্রান বিতরণ করা হয়। ত্রান সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আটা, লবন ও সাবান।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের আওতাভুক্ত সীমান্তবর্তী গ্রাম গোগা, অগ্রভূলোট ও পুটখালী এলাকায় উপস্থিত হয়ে ত্রান বিতরণ করেন অধিনায়ক লে. কর্ণেল মনজুর ই এলাহী ও এডি তফসির। অপর দিকে যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের আওতাভুক্ত সীমান্তবর্তী গ্রাম বেনাপোল, রঘুনাথপুর ও শিকারপুর গ্রামে এ ত্রান বিতরণ করেন অধিনায়ক লে. কর্ণেল সেলিম রেজা ও টুআইসি মেজর তৌফিকুর রহমান।

২১ বিজিবি ব্যাটেলিয়ানের অধিনায়ক লে. কর্ণেল মনজুর ই এলাহী ও ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে কর্নেল সেলিম রেজা বলেন, ৪৬ তম জাতীয় শোক দিবস ও জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বডারগার্ড বাংলাদেশ কর্তৃক দেশের সীমান্ত অঞ্চলে দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন কর্মসূচীর আওতায় আজ দুপুরে ২১ বিজিবি ব্যাটালিয়ন ২০০ ও ৪৯ বিজিবি ব্যাটালিয়ন ৪০০ দুঃস্থ পরিবারের মাঝে এ ত্রান বিতরন করেন।

শেয়ার