Top

ছাত্রলীগ নেতা রকি হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল

১৬ আগস্ট, ২০২১ ৪:০২ অপরাহ্ণ
ছাত্রলীগ নেতা রকি হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল
গাইবান্ধা প্রতিনিধি :

ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকি হত্যার মূল আসামি কাঞ্চন গ্রেফতার না হওয়ায় বিক্ষুব্ধ হয়ে উঠেছে জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ ও ফুলছড়ি উপজেলাবাসী। মূল আসামিসহ অন্যান্য সকল আসামি গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে সোমবার জেলা শহরে বিক্ষোভ মিছিল ও শহরের ১নং ট্রাফিক মোড় এলাকায় ঘন্টাব্যাপী সড়ক অবরোধ কর্মসূচি পালিত হয়। জেলা ছাত্রলীগ এসব কর্মসূচির আয়োজন করে।

সড়ক অবরোধ চলাকালে ডিবি রোডে তীব্র যানজটের সৃষ্টি হয়। এসময় বক্তব্য রাখেন ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ, জেলা ছাত্রলীগের সভাপতি মো. আসিফ সরকার, সাধারণ সম্পাদক মোসাদ্দেক হোসেন মামুন, সহ-সভাপতি মাসুম আহমেদ ও খন্দকার তানভীর আহমেদ, যুগ্ম সম্পাদক শ্যাম সরকার জয় ও শাহরিয়াল খন্দকার বাপ্পী প্রমুখ।

বক্তারা বলেন, রকি হত্যাকাণ্ডের এক মাস পেরিয়ে গেলেও পুলিশ একজন আসামি ছাড়া মূল আসামি কাঞ্চনসহ অন্যান্যদেরকে গ্রেফতার করতে পারেনি। বক্তারা অবিলম্বে হত্যাকাণ্ডের সকল আসামিকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

উল্লেখ্য, আশিকুর রহমান রকি গত ১২ জুলাই রাতে শহরের পূর্বপাড়ার হালিম বিড়ি ফ্যাক্টরী সংলগ্ন রাস্তার মোড়ে দুর্বৃত্তদের হাতে ছুরিকাঘাতে নিহত হন।

শেয়ার