Top

খালেদা জিয়ার সুস্থতা কামনায় চাঁদপুর জেলা বিএনপির দোয়া মাহফিল

১৬ আগস্ট, ২০২১ ৬:৪৩ অপরাহ্ণ
খালেদা জিয়ার সুস্থতা কামনায় চাঁদপুর জেলা বিএনপির দোয়া মাহফিল
চাঁদপুর প্রতিনিধি :

বিএনপি চেয়ারপারসন, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সুস্থতা ও নিঃশর্ত মুক্তি কামনায় চাঁদপুর জেলা বিএনপির আয়োজনে দোয় মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৬ আগস্ট সোমবার বাদ আছর চাঁদপুর জেলা বিএনপির কার্যালয়ে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জেলা ওলামা দলের সভাপতি মাওলানা মো. জসিম উদ্দিন পাটোয়ারী।

চাঁদপুর জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহবায়ক অ্যাড. সলিম উল্লাহ সেলিমের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মুনির চৌধুরীর পরিচালনায় দোয়া পূর্বক সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, সদর উপজেলা বিএনপির সভাপতি দেওয়ান মো. সফিকুজ্জামান, সাধারণ সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর হোসেন খান।

সভায় বক্তারা বলেন, অবৈধ শেখ হাসিনা সরকার দেশে একদলীয় বাকশাল কায়েম করেছে। তারা বিএনপিকে ধ্বংস করার জন্য বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছে। বিএনপি’র অসংখ্য নেতাকর্মীকে মিথ্যা মামলার পাশাপাশি গুম-খুন ও নির্যাতন-নিপীড়ন করছে। দেশের গণতন্ত্রকে পদদলিত করার চক্রান্ত করছে।

বক্তারা আরো বলেন, আওয়ামী লীগের দুঃশাসন থেকে দেশের জনগণকে মুক্তি দিতে হলে আন্দোলনের কোন বিকল্প নেই। শুধুমাত্র দোয়ার আয়োজন করে বেগম খালেদা জিয়ার মুক্তি আনা সম্ভব নয়। এই স্বৈরাচারী সরকারকে দোয়ার পাশাপাশি দাওযাই দেওয়ার ব্যবস্থা করতে হবে। কারণ ইতিহাস বলে, আন্দোলন ছাড়া কখনো মানুষের অধিকার প্রতিষ্ঠিত হয়নি।

এসময় উপস্থিত ছিলেন জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিক, সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহার, জেলা ওলামা দলের সাধারণ সম্পাদক হাফেজ জাকির হোসেন মৃধা, জেলা শ্রমিকদলের সভাপতি নজরুল ইসলাম বাদল, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ভূঁইয়া, জেলা কৃষক দলের সভাপতি এনায়েত উল্লাহ খোকন, পৌর যুবদলের আহ্বায়ক শাহজাহান কবির, খোকা, জেলা ছাত্রদলের সভাপতি ইমাম হোসেন গাজী, সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন পাটোয়ারীসহ বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের অনেক নেতাকর্মী ও শুভানুধ্যায়ী স্বাস্থ্যবিধি মেনে দোয়া কর্মসূচিতে উপস্থিত ছিলেন।

শেয়ার