Top

চাঁদপুর জেলা বিএনপির দুই শীর্ষ নেতা আটক

১৮ আগস্ট, ২০২১ ৪:২১ অপরাহ্ণ
চাঁদপুর জেলা বিএনপির দুই শীর্ষ নেতা আটক
চাঁদপুর প্রতিনিধি :

চাঁদপুর জেলা বিএনপির দুই শীর্ষ নেতাকে আটক করেছে পুলিশ। তারা হলেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান দেওয়ান সফিকুজ্জামান এবং জেলা বিএনপি নেতা ও জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক রাফিউস শাহাদাত ওয়াসিম পাটওয়ারী।

১৭ আগস্ট দিনগত রাতে চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম শহরের বিটি রোডস্থ দেওয়ান মো. সফিকুজ্জামানের বাসভবন থেকে তাকে আটক করে। আটকের পর রাতেই তাকে চাঁদপুর পুলিশ সুপার কার্যালয়ের গোয়েন্দা শাখায় (ডিবি) নিয়ে যাওয়া হয় বলে জানা গেছে ।

অন্যদিকে নতুন বাজার এলাকা থেকে চাঁদপুর জেলা বিএনপি নেতা ও জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক রাফিউস শাহাদাত ওয়াসিম পাটওয়ারীকে গ্রেফতার করে চাঁদপুর মডেল থানা পুলিশ। বিদ্যুতের একটি মামলায় তাকে কারাগারে পাঠিয়েছে আদালত।

দেওয়ান মো. সফিকুজ্জামানের আটকের বিষয়ে তার পরিবারের সদস্য ও পৌর যুবদল নেতা আল আমিনের সাথে কথা হলে তিনি জানান, মঙ্গলবার রাত ১১টার পর ডিবি পুলিশ সদস্যরা বাড়িতে এসে ওনাকে নিয়ে গেছে। তবে কি কারনে তাকে নিয়ে গেছে বা আটক করেছ তা তারা জানায়নি।

চাঁদপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা টান্টু সাহা দেওয়ান মো. সফিকুজ্জামানকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটকের পর রাতে তাকে পুলিশ সুপারের কার্যালয়ে নেওয়া হয়। এরপর ১৮ আগস্ট বুধবার সকালে তাকে চাঁদপুর সদর মডেল থানায় আনা হয়েছে। বর্তমান তিনি থানা হেফাজতে রয়েছেন। কি কারণে তাকে আটক করা হয়েছে এ বিষয়ে তিনি কিছু বলেননি।

চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনর্চাজ আব্দুর রশিদ বলেন, ওয়াসিম পাটওয়ারীর বিরুদ্ধে বিদ্যুতের একটি মামলায় ওয়ারেন্ট থাকায় তাকে আটক করে আদালতে পাঠানো হয়। আদালত তাকে জেলা কারাগারে পাঠিয়েছে

উল্লেখ্য, সাবেক ছাত্র নেতা দেওয়ান মো. সফিকুজ্জামান দীর্ঘ রাজনীতিক জীবনে তিনি দলের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। তিনি চাঁদপুর সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন। বর্তমানে সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করছেন। চাঁদপুর সদর উপজেলা পরিষদে সদ্য বিদায়ী সাবেক চেয়ারম্যান ছিলেন। রাফিউস শাহাদাত ওয়াসিম পাটওয়ারী জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও চাঁদপুর জেলা বিএনপি বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন।

শেয়ার