Top

নোয়াখালী সদর হাসপাতাল থেকে নবজাতক চুরি

১৯ আগস্ট, ২০২১ ১১:২১ পূর্বাহ্ণ
নোয়াখালী সদর হাসপাতাল থেকে নবজাতক চুরি
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীতে একদিন বয়সী এক ছেলে নবজাতক চুরির ঘটনা ঘটেছে। বুধবার (১৮ আগস্ট) রাত ৮ টার দিকে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের ২ নম্বর ওয়ার্ড থেকে এই চুরির ঘটনা ঘটেছে। চুরি হওয়া নবজাতক নোয়াখালী পৌরসভার ৪নম্বর ওয়ার্ডের কৃষ্ণরামপুর এলাকার বাসিন্দা আব্দুল মালেক ও মোছাস্মৎ জুলেখা বেগম দম্পতির ছেলে।

২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম ও সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাহেদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, নবজাতকের মা জুলেখা বেগম শিশুকে বেডে রেখে ওয়াশরুমে গেলে শিশুটি চুরি হয় যায়। এরপর থেকে ঘণ্টা দুয়েক ধরে হাসপাতালের বিভিন্ন ফ্লোর এবং ওয়ার্ডে খুঁজেও সন্ধ্যান পাওয়া যায়নি। নবজাতককে উদ্ধার ও অভিযুক্তকে আটক করার জন্য আমরা হাসপাতালের পক্ষ থেকে পুলিশকে জানিয়েছি।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাহেদ উদ্দিন জানান, নবজাতক চুরির বিষয়টি মৌখিক ভাবে পুলিশকে জানানো হয়েছে। সিসিটিভি ফুটেজ দেখে নবজাতক চুরিতে অভিযুক্ত ওই নারীকে চিহ্নিত করার চেষ্টা চালাচ্ছেন।

এছাড়া বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে।

শেয়ার