Top

বেগমগঞ্জে বিবস্ত্র করে নারী নির্যাতন মামলায় স্বাক্ষ্য গ্রহণ

১৯ আগস্ট, ২০২১ ৩:৩৫ অপরাহ্ণ
বেগমগঞ্জে বিবস্ত্র করে নারী নির্যাতন মামলায় স্বাক্ষ্য গ্রহণ
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে চাঞ্চল্যকর গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনার মামলায় আদালতে সাক্ষী দিয়েছে মামলার বাদী নির্যাতিতা ওই নারী। এসময় আদালতে মামলার আসামীরা উপস্থিত ছিলো। আদালতে বাদীর স্বাক্ষ্য গ্রহণ শেষে আসামীদের ভিডিও ধারণ করতে গেলে গণমাধ্যমকর্মীদের ওপর চড়াও হয়ে তেড়ে আসে আসামীরা। এসময় তারা পুলিশের উপস্থিতিতে গণমাধ্যমর্কীদের উদ্দেশ্য করে গালমন্দ, মারধর ও ক্যামেরা চিনিয়ে নেওয়ার চেষ্টা করে।

বৃহস্পতিবার সকালে জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক জয়নাল আবেদিন এর আদালতে নির্যাতিতার স্বাক্ষ্য গ্রহণ করা হয়।

আদালত সূত্রে জানা গেছে, আদালতে বিচার কার্যের শুরুতেই প্রথম সাক্ষী হিসেবে স্বাক্ষ্য দেন মামলার বাদী ওই নারী। স্বাক্ষ্য গ্রহণের সময় আদালতে মামলার আসামীরা উপস্থিত ছিলেন। গত ২০২০ সালের ৪ অক্টোবর রাতে ওই নারী বাদী হয়ে বেগমগঞ্জ থানায় ১৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পরে পুলিশ ৯ জনকে ‌আটক করলেও অপর ৪ জন এখনও পলাতক রয়েছে। মামলাটি বর্তমানে পিআইবি’তে তদন্তাদিন। ইতোমধ্যে মামলায় ১৩ জনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করেছে পিবিআই।

অভিযোপত্র দাখিলের পর এখন স্বাক্ষ্য গ্রহণ চলছে। এর মধ্য দিয়ে পূর্ণাঙ্গভাবে মামলার বিচার কার্য শুরু হলো।

শেয়ার