Top

দিনাজপুরে অস্ত্র ও গুলিসহ আটক এক

১৯ আগস্ট, ২০২১ ৩:৫০ অপরাহ্ণ
দিনাজপুরে অস্ত্র ও গুলিসহ আটক এক
দিনাজপুর প্রতিনিধি :

দিনাজপুর পার্বতীপুরে ৯ এমএম পিস্তল, শুটার গান(এল জি), গুলি ও ম্যাগাজিনসহ সজিব রানা(২২) নামে একজন কে আটক করেছে দিনাজপুর পুলিশ।
বুধবার (১৮ আগস্ট) রাত আনুমানিক (৮.৪৫ মিনিটে) আতিরিক্ত পুলিশ সুপার ফুলবাড়ী (সার্কেল) আসাদুরজ্জামানের নেত্বতে ইমাম জাফর আফিসার ইনচার্জ পার্বতীপুর, আমবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি এএসআই আশুতোষ,এএসআই মিঠু মিয়া, এএসআই শাহিন কিবরিয়াসহ গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করে। আটক সজিব রানা দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার দৌলতপুর গ্রামের আমিনুল হকে ছেলে।

মামলা সুত্রে জানা যায়, পার্বতীপুর উপজেলার ৭ নং মোস্তফাপুর ইউনিয়নের ছোট রামচন্দ্রপুর গ্রামের আমবাড়ী পুরাতন গরুর হাট সংলগ্ন মতিন( সাবেক চেয়ারম্যান) এর লিচুর বাগানের পূর্ব-উত্তর কাচা রাস্তায় সজিব রানার মোটরসাইকেল থাকা শপিং ব্যাগ তল্লাশী করে। একটি লোহার তৈরী ৯ এমএম পিস্তল , একটি লোহার তৈরি সিলভার রংগের ম্যাগাজিন, একটি দেশী লোহার তৈরি শুটার গান( আল জি) ও গুলি উদ্ধার করা হয়।

আতিরিক্ত পুলিশ সুপার (আপরাধ ও অপারেশন) মোমিনুল করিম বলেন, মোটরসাইকেল থাকা শপিং ব্যাগ তল্লাশী করে। একটি লোহার তৈরী ৯ এমএম পিস্তল , একটি লোহার তৈরি সিলভার রংগের ম্যাগাজিন, একটি দেশী লোহার তৈরি শুটার গান( আল জি) ও গুলি উদ্ধার করা হয়। দিনাজপুর জেলা পুলিশ সব সময় যেকোন অপরাধে সদা ততপর। যে কোন তথ্য পাওয়ার সাথে সাথে আমরা ব্যবস্থ্যা গ্রহন করি এবং গুরুত্ব সহকারে দেখি আর এই রকম অভিযান অব্যাহত থাকবে। এই বিষয়ে পার্বতীপুর থানায় একটি আস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে। মামরা যেহেতু তদন্তাধীন রয়েছে আস্ত্র কোথায় এবং কাদের জন্য এনেছিল তা পড়ে জানানো হবে।

শেয়ার