Top

নবীনগরের রতনপুর বাসীকে চমক দেখালেন ইউএনও

১৯ আগস্ট, ২০২১ ৪:১৪ অপরাহ্ণ
নবীনগরের রতনপুর বাসীকে চমক দেখালেন ইউএনও

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার রতনপুর ইউনিয়নের ভিটিবিষাড়া গ্রামে ভূমিহীন গৃহহীনদের জন্য সরকারি জায়গায় নির্মিত হয়েছে ১১ টি ঘর। বুধবার সকালে সরেজমিনে পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল সিদ্দিক। সুবিধাভোগী মানুষের মাঝে এসময় ইউএনও বিনামূল্যে দলিল, নামজারিসহ জমির মালিকানা, ঘর, গভীর নলকূপ, বিদ্যুৎ প্রদানের পাশাপাশি ত্রান ও খাদ্যসহায়তা প্রদান করেছেন ।

তিনি বলেন বিধবা, প্রতিবন্ধীসহ বিভিন্ন ধরনের সরকারি কার্ড করে দেয়া হবে এবং তাদের সন্তানদের শিক্ষার জন্য সকল ধরনের সহায়তা করা হবে। পাশাপাশি একই গ্রামের রতনপুর গ্রামে একজন কিডনী রোগীর চিকিৎসা সহায়তার জন্য নগদ আর্থিক অনুদান ও এক মাসের বাজার করে দিয়েছেন তিনি। পরে খাগাতুয়া গ্রামের পঙ্গু সাদেকের জন্য হুইল চেয়ার, এক মাসের খাদ্য ও ত্রান-সাহায্য ও নগদ অর্থিক অনুদান প্রদান করেন ইউএনও একরামুল ছিদ্দিক।

উপজেলা নিবার্হী কর্মকর্তা একরামুল সিদ্দিক সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান রেখে বলেন, আমরা একটি মহামারী সংকট মোকাবিলা করছি। উপজেলা প্রশাসনের সহায়তার পাশাপাশি আপনার চারপাশের অসহায়, দুস্থ, প্রতিবন্ধী, এতিম, অসুস্থ মানুষের সহায়তায় যার যার তৌফিক অনুযায়ী এগিয়ে আসুন।

এসময় রতনপুর ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান জিএস রুহুল আমিন উপজেলা নির্বাহী কর্মকর্তার ভূয়সী প্রশংসা করে বলেন তিনি গরীব ও অসহায় মানুষের খবর পেলেই ছুটে যান বিভিন্ন প্রান্তরে।

শেয়ার