Top

কুষ্টিয়ায় বোমা তৈরির সময় বিস্ফোরণ, স্বামী-স্ত্রী আহত

১৯ আগস্ট, ২০২১ ৫:২৫ অপরাহ্ণ
কুষ্টিয়ায় বোমা তৈরির সময় বিস্ফোরণ, স্বামী-স্ত্রী আহত
কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার সীমান্তবর্তী প্রাগপুর ইউনিয়ের বিলগাথুয়া গ্রামের একটি বাড়িতে বোমা তৈরির সময় বিস্ফোরণ ঘটে স্বামী-স্ত্রী আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে বিলগাথুয়া মধ্যোপাড়া এলাকার আবু বক্করের বাড়িতে এ ঘটনা ঘটে।

বিস্ফোরণে আবু বক্কর (৩৬) ও তার স্ত্রী মধুবালা (২৮) আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে আবু বক্করের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। বিকেলে তাঁকে ঢাকায় রেফার্ড করা হয়।

পুলিশ এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য কালাম, বেকু ও রায়হান নামে তিন জনকে আটক করেছে। আহত আবু বক্কর প্রাগপুর বিলগাথুয়া গ্রামের ইনতাজ আলীর ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রাগপুর ইউনিয়ন চেয়ারম্যান আশরাফুল ইসলাম মুকুল জানান, বৃহস্পতিবার দুপুরের দিকে আবু বক্কর তার বাড়িতে বোমা তৈরি করছিলেন। এ সময় বোমার বিস্ফোরণ ঘটে। এতে স্ত্রীসহ আবু বক্কর আহত হন। আহত আবু বক্কর এলাকার একজন চিহ্নিত মাদক ব্যাবসায়ী ও চোরাকারবারী বলে দাবি করেন এই জনপ্রতিনিধি।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পুলিশ ঘটনাস্থল থেকে কিছু আলামত উদ্ধার করেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য কয়েক জনকে আটক করা হয়েছে।

শেয়ার