Top

নীলফামারীতে তাঁতী লীগের গাছ বিতরণ

১৯ আগস্ট, ২০২১ ৯:১৬ অপরাহ্ণ
নীলফামারীতে তাঁতী লীগের গাছ বিতরণ

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নীলফামারী জেলা তাঁতী লীগের আয়োজনে গাছ ও মাস্ক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ আগষ্ট) সকাল ১১ টায় নীলফামারী চৌরুঙ্গী মোড়ে নীলফামারী জেলা তাঁতী লীগের আয়োজনে জনসাধারণের মাঝে গাছ ও মাস্ক বিতরণ করা হয়।

বিদেশে পালিয়ে থাকা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মস্বীকৃত খুনিদের দেশে ফিরিয়ে এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার দাবি জানান নীলফামারী জেলা তাঁতী লীগের সভাপতি দেওয়ান সেলিম।

দেওয়ান সেলিম বলেন, এই হত্যার পিছনে কারা ছিল? কারা খুনিদের পরিচালনা করছে? এদের মুখোশ উন্মোচিত করতে হবে। এই হত্যার নেপথ্যে ষড়যন্ত্রকারী ও কুশীলবদের ধরে বিচারের কাঠগড়ায় দাঁড় করানোর জন্য তদন্ত কমিশন গঠন করতে হবে।

তিনি আরও বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলা করে আমার নেত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল যারা তাদের মুখোশ উন্মোচিত করতে হবে। এই খুনের সাথে যারা জড়িত তাদের মুখোশ উন্মোচিত করতে হবে।

বক্তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদের স্মরণ করেন এবং তাঁদের আত্মার মাগফেরাত কামনা করেন।

এসময় উক্ত বৃক্ষরোপণ ও মাস্ক বিতরণ কর্মসুচিতে উপস্থিত ছিলেন, নীলফামারী জেলা আওেয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, নীলফামারী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. মমতাজুল হক, নীলফামারী জেলা তাঁতী লীগের সভাপতি দেওয়ান সেলিম, জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. জামিল আহমেদ।

শেয়ার