Top

মেয়াদোত্তীর্ণ আটা বাজারে বিক্রির চেষ্টা, গ্রেফতার ২

২২ আগস্ট, ২০২১ ৪:৫৫ অপরাহ্ণ
মেয়াদোত্তীর্ণ আটা বাজারে বিক্রির চেষ্টা, গ্রেফতার ২
রংপুর প্রতিনিধি :

মেয়াদোত্তীর্ণ আটা বাজারে বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাওয়ার সময় প্রায় দেড় হাজার কেজি আটাসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় আটা পাচার কাজে ব্যবহৃত একটি ট্রাকও জব্দ করা হয়। গ্রেফতারকৃত আটার মালিক জিয়াউর রহমার ও রাশেদ মিয়ার বিরুদ্ধে রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানায় একটি মামলা হয়েছে।

রোববার দুপুরে রংপুর নগরীর সেন্ট্রাল রোড়ে নগর গোয়েন্তা কার্যালয়ে এক সংবাদ সন্মেলনে এই তথ্য জানান, গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কাজী মুত্তাকী ইবনু মিনান।

সংবাদ সন্মেলনে তিনি জানান, শনিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর পার্বতীপুর এলাকা থেকে মেয়াদোত্তীর্ণ আটা বোঝাই একটি ট্রাক অন্যত্র নিয়ে যাবার সময় পার্বতীপুর বউ বাজার এলাকায় আটক করা হয়। পরে স্থানীয় লোকজনের উপস্থিতিতে ট্রাকটিতে তল্লাশী করে বিপুল পরিমানে মেয়াদোত্তীর্ণ প্রায় দেড় হাজার কেজি আটা পাওয়া যায়। যার আনুমানিক মূল্য সাড়ে পাঁচ লাখ টাকা। পরে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট এর উপস্থিতিতে গোয়েন্দা পুলিশ মেয়াদোত্তীর্ণ আটার বস্তাগুলো ট্রাকসহ জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, আটার মালিক রাশেদ মিয়া (৩৪) ও জিয়াউর রহমান (৪২ কে। তাদের বাড়ি নগরীর ভগিবালাপাড়া। সংবাদ সম্মেলনে বলা হয়, মেয়াদোত্তীর্ণ আটাগুলো পুনরায় প্যাকেটজাত করে নওগাঁসহ দেশের বিভিন্ন স্থানে বাজারজাতকরণ করা হয়। যাদেও বেশিরভাগ ক্রেতা বিভিন্ন হোটেল ও রেস্তোরাঁর মালিক।

শেয়ার