Top

শালিসে আপত্তিকর মন্তব্য করায় ইউপি চেয়ারম্যান লাঞ্ছিত

২৩ আগস্ট, ২০২১ ১০:০৮ পূর্বাহ্ণ
শালিসে আপত্তিকর মন্তব্য করায় ইউপি চেয়ারম্যান লাঞ্ছিত
টাঙ্গাইল প্রতিনিধি :

টাঙ্গাইলে শালিসী বৈঠকে অশালীন ও আপত্তিকর মন্তব্য করায় ইউপি চেয়ারম্যান লাঞ্ছিত হয়েছেন। পাশ্ববর্তী কালিহাতী উপজেলার পারখী বাজারে একটি শালিসী বৈঠক থেকে ফেরার পথে স্থানীয় যুবকদের হাতে লাঞ্ছিত হয়েছেন সখীপুর উপজেলার কাকড়াজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারিকুল ইসলাম বিদ্যুত। এ ঘটনায় গত শনিবার ওই চেয়ারম্যান কালিহাতী থানায় তিন যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন।

জানা যায়, সখীপুর উপজেলার কামাল হোসেন ও কালিহাতী উপজেলার পারখী গ্রামের সাঈদ সরকারের মধ্যে চাকরির বিষয়ে টাকা লেনদেন নিয়ে বিরোধ দেখা দেয়। গত (১৮ আগস্ট) বুধবার বিষয়টি নিষ্পত্তির জন্য পারখী ইউনিয়নের চেয়ারম্যান লিয়াকত আলী তালুকদার ও কাকড়াজান ইউনিয়নের চেয়ারম্যান তারিকুল ইসলাম বিদ্যুতের নেতৃত্বে একটি শালিসী বৈঠক বসে। ওই বৈঠকে ফেসবুকে দেওয়া একটি স্ট্যাটাস নিয়ে তারিকুল ইসলাম বিদ্যুত স্থানীয় যুবকদের উদ্দেশ্যে অশালিন ও আপত্তিকর বক্তব্য দেন। এতে ওই যুবকরা ক্ষুব্ধ হন। শালিস নিষ্পত্তির পর ফেরার পথে ক্ষুব্ধ যুবকরা চেয়ারম্যানের গতিরোধ করে লাঞ্ছিত করে। এ সময় তারা লাঠিসোঁটা ও জুতা নিয়ে চেয়ারম্যানকে ধাওয়া করলে স্থানীয়রা তাকে উদ্ধার করে। পরে তারা চেয়ারম্যানকে অকথ্য ভাষায় গালিগালাজ করে চলে যান।

ইউপি চেয়ারম্যান তারিকুল ইসলাম বিদ্যুত বলেন, স্থানীয় কয়েকজন যুবক লাঠিসোটা নিয়ে হামলার চেষ্টা করে। এ ব্যাপারে কালিহাতী থানায় তিন যুবকের নামে লিখিত অভিযোগ দিয়েছি।

ওই শালিসে উপস্থিত বাংলাদেশ ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি (এনডিপি) কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক সাঈদ সরকার বলেন, শালিসী বৈঠকে বিদ্যুত চেয়ারম্যান যুবকদের অশ্লীল গালিগালাজ করে। এতে যুবকরা ক্ষুব্ধ হয়ে তাকে লাঞ্ছিত করে।

অভিযোগ পাওয়ার কথা স্বীকার করেছেন কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান। তবে অভিযোগ তদন্তাধীন থাকায় এ ব্যাপারে কিছু বলতে রাজি হননি তিনি।

শেয়ার