Top

সিরাজগঞ্জে ইয়াবা ও বুপ্রেনরফাইন ইনজেকশনসহ আটক ২

২৩ আগস্ট, ২০২১ ১:২১ অপরাহ্ণ
সিরাজগঞ্জে ইয়াবা ও বুপ্রেনরফাইন ইনজেকশনসহ আটক ২
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জ পৌর এলাকায় পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট ও নেশা জাতীয় বুপ্রেনরফাইন ইনজেকশনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২’র সদস্যরা।

গ্রেফতারকৃতরা হলো- সিরাজগঞ্জ পৌর এলাকার রহমতগঞ্জ মহল্লার ২নং গলির মোঃ আঃ লতিফ মোল্লার ছেলে মোঃ রানা (২২) ও কাজিপুর উপজেলার খুদবান্দি(পশ্চিমপাড়া) গ্রামের মৃত রসুল বক্রার ছেলে মোঃ সুমন রেজা (২২)।

র‌্যাব-১২’র সহকারী পুলিশ সুপার মিডিয়া অফিসার মোস্তাফিজুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতের প্রথম প্রহর সাড়ে ১২ টার দিকে ওই মহল্লায় অভিযান চালিয়ে মোঃ রানাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ২৮৫ শিশি নেশা জাতীয় বুপ্রেনরফাইন ইনজেকশন উদ্ধারসহ ১টি মোবাইল জব্দ করা হয়।

এর আগে রোববার বিকেল পৌণে ৪ টার দিকে সিরাজগঞ্জ পৌর এলাকার নিউ ঢাকা রোড রেলগেট এলাকায় অভিযান চালিয়ে মোঃ সুমন রেজাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ১ হাজার ৯১০ পিচ ইয়াবা উদ্ধারসহ ২টি মোবাইল ফোন জব্দ করা হয়। গ্রেফতার করা হয়। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার