Top

বাঁচার জন্য চিৎকার, আগুনে পুড়ল ভবেশ্বর

২৩ আগস্ট, ২০২১ ৩:৫১ অপরাহ্ণ
বাঁচার জন্য চিৎকার, আগুনে পুড়ল ভবেশ্বর
দিনাজপুর প্রতিনিধি :

দোকান ঘরে আগুন লেগে ভবেশ্বর রায়(৬৭) নামের এক দোকান মালিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনা ঘটেছে দিনাজপুর জেলার খানসামা উপজেলার ভেড়ভেড়ী ইউনিয়নের শাখারীপাড়ায় বাজারে।

সোমবার (২৩ আগস্ট) ভোর আনুমানিক চারটায় এলাকার এক বৃদ্ধা রাস্তা দিয়ে হেটে যাওয়ার পথে দোকানে আগুন ও ভবেশ্বর রায়ের চিৎকার শুনতে পান। ভবেশ্বরে চিৎকার শুনে গ্রামবাসীকে ডাকেন তিনি। গ্রামের মানুষ ফায়ার সার্ভিস ও পুলিশকে খবর দিলে ফায়র সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রনে আনে নিয়ে আসেন। মৃত ভবেশ্বর রায় ওই ইউনিয়নের সাতারু রায়ের ছেলে।

মৃত ভবেশ্বর রায়ের বড় ছেলে ভুদেব রায় জানান, আমার বাবা প্রায় ১৫বছর থেকে ওই জায়গায় দোকান করে আসছেন। দীর্ঘদীন থেকে দোকানেই থাকেন। গতকালকেও বাবা দোকানের ভিতরে ঘুমিয়েছিলেন। আমার বাবার বাঁচার জন্য চিৎকার করেছে। শুনতেও পেয়েছে মানুষ কিন্তু আগুনের জন্য বাবাকে বাচাতে পারেনি কেহ। দোকানসহ আমার বাবা পুড়ে ছাঁই হয়েগেছে। দোকানে ৩০-৪০ হাজার টাকার মালামাল ছিলো।

ভেড়ভেড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজুল হক জানান, আমি উপজেলা নিবার্হী স্যারে নির্দেশে ঘটনা স্থলে ঘুরে এসেছি। আগুনের সুত্রপাত জানা না গেলেও মশার কয়েল থেকে আগুনের উৎপত্তি বলেধারনা করা হচ্ছে। ইউনিয়ন পরিষদের পক্ষে লাশ সৎকারের জন্য ভবেশ্বর রায়ের ছেলেকে একহাজার টাকা ও পড়ে গ্রামের মানুষদের খাবার জন্য চাল দেওয়া হয়েছে।

খানসামা থানার ওসি শেখ কামাল হোসেন বলেন, এ বিষয়ে কারো কোনো আপত্তি কিংবা অভিযোগ না থাকায় লাশ দাহকার্যের অনুমতি দেওয়া হয়েছে।

শেয়ার