Top

করোনা রোগীদের চিকিৎসার্থে অক্সিজেন সিলিন্ডার ও মাস্ক হস্তান্তর

২৪ আগস্ট, ২০২১ ১০:২৫ পূর্বাহ্ণ
করোনা রোগীদের চিকিৎসার্থে অক্সিজেন সিলিন্ডার ও মাস্ক হস্তান্তর
মাগুরা প্রতিনিধি :

মাগুরায় করোনা রোগীদের চিকিৎসার সুবিধার্থে ও অক্সিজেন সমস্যা সমাধানের জন্য মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে মীর সিমেন্ট কতৃপক্ষের দেয়া ৭০ টি অক্সিজেন সিলিন্ডার ও ১ হাজার এন-৯৫ মাক্স গতকাল সোমবার মাগুরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে স্বাস্থ্য বিভাগের কাছে হস্তান্তর করা হয়েছে। মীর গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালক নাবা-ই জাহির আনুষ্ঠানিকভাবে মাগুরা জেলা প্রশাসক ড. আশরাফুল আলম এর সঙ্গে অক্সিজেন সিলিন্ডার গুলি ও এন-৯৫ মাস্ক হাসপাতাল কর্তপক্ষের নিকট হস্তান্তর করেন।

অনুষ্ঠানে বক্তৃতা করেন মাগুরা জেলা প্রশাসক ড. আশরাফুল আলম, মীর গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালক নাবা-ই জাহির, মাগুরা জেলা পরিষদ এর চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পংকজ কুমার কুন্ডু, সিভিল সার্জন ডা. শহিদুল্লাহ দেওয়ান, হাসপাতালের বিভিন্ন কর্মকর্তা, মাগুরা পুলিশ সুপার মো. জহিরুল ইসলাম, মীর গ্রুপের রিলেশন অফিসার রফিকুল ইসলাম, সিনিয়র ম্যানেজার শাহেদ পারভেজ, মানব সম্পদ বিভাগের সৈয়দ মিরাজ আহসান, সিনিয়র অফিসার ব্রান্ডিং এমডি ইউসুফ ও স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপসি’ত ছিলেন।

অক্সিজেন সিলিন্ডার ও মাস্ক হস্তান্তর করায় মাগুরা হাসপাতালে করোনা রোগীদের অক্সিজেন সংকট নিরসন হয়েছে। অনুষ্ঠান শেষে প্রাপ্ত অক্সিজেন সিলিন্ডার গুলির মধ্যে ৪ টি উপজেলাল প্রতিটি স্বাস্থ্য কেন্দ্রে ১০ টি করে ও সদর হাসপাতালে ৩০ টি অক্সিজেন সিলিন্ডার বিতরন করা হয়।

শেয়ার