Top

নোয়াখালীর ভাসানচরে পানিতে ডুবে ৩ রোহিঙ্গা শিশুর মৃত্যু

২৪ আগস্ট, ২০২১ ৬:৩৩ অপরাহ্ণ
নোয়াখালীর ভাসানচরে পানিতে ডুবে ৩ রোহিঙ্গা শিশুর মৃত্যু
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার ভাসানচর আশ্রয়ণ প্রকল্প-৩ এ চেয়ারম্যান দীঘি এলাকার লেকের পানিতে ডুবে ৩ রোহিঙ্গা শিশুর মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে দুইজন একই পরিবারের। মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন, ভাসাচরের ৫৪ নং ক্লাস্টারের বি-৯/১০ নাম্বার কক্ষের দলিলুর রহমানের ছেলে জামাল হোসেন (৯), তার ভাই আনিসুর রহমান (৬) ও ১১/১২ নাম্বার কক্ষের আব্দুর সবুরের ছেলে মো. হাফসা (৫)।

পুলিশ জানায়, সকালে ৫৪ নং ক্লাস্টার থেকে জামাল হোসেন, আনিসুর রহমান, হাফসা ও জুনায়েদ নামের ৪ শিশু বের হয়ে চেয়ারম্যান দীঘি এলাকায় খেলতে যায়। খেলা অবস্থায় অসাবধানতাবসত পাশ্ববর্তী একটি লেকের পানিতে পড়ে যায় জামাল, আনিস ও হাফসা। বিষয়টি দেখতে পেয়ে জুনায়েদ (৬) দৌঁড়ে এসে বিষয়টি ক্লাস্টারে থাকা লোকজনকে জানায়। খবর পেয়ে তারা লেক থেকে ডুবন্ত অবস্থায় ৩শিশুকে উদ্ধার করে ভাসানচর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরসত চিকিৎসক তিন জনকে মৃত ঘোষণা করেন।

জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, নিহতদের মৃতদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ধর্মীয় নীতি অনুযায়ী তাদের দাফনের ব্যবস্থা করা হবে।

শেয়ার