Top

রেলস্টেশন থেকে উঠিয়ে নিয়ে যাত্রীকে গণধর্ষণ

২৫ আগস্ট, ২০২১ ১:৪৩ অপরাহ্ণ
রেলস্টেশন থেকে উঠিয়ে নিয়ে যাত্রীকে গণধর্ষণ
সিরাজগঞ্জ প্রতিনিধি :

ঢাকা-ঈশ্বরদী রেলপথের সিরাজগঞ্জের উল্লাপাড়ার সলপ রেলস্টেশনে ট্রেনের অপেক্ষায় থাকা এক নারী যাত্রীকে অপহরণ করে নিয়ে গণধর্ষণ করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৪ আগস্ট) বিকেলে নির্যাতিতা ওই নারীর স্বামী বাদী হয়ে অজ্ঞাতপরিচয় ১০/১২ জনের বিরুদ্ধে উল্লাপাড়া মডেল থানায় মামলা দায়ের করেছেন।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস মামলার বরাত দিয়ে নিশ্চিত করে জানান, রোববার বিকেলে মামলার বাদী তার স্ত্রীকে নিয়ে ট্রেন যোগে শ্বশুরবাড়ি যাওয়ার জন্য ভ্যানযোগে সলপ রেলস্টেশনে যান। স্টেশনের পাশে একটি চায়ের স্টলে তার স্ত্রীকে বসিয়ে রেখে ভ্যান ভাড়া দিতে টাকা ভাঙাতে পাশের বাজারে যান। ফিরে এসে চায়ের স্টলটি বন্ধ দেখে স্ত্রীকে খোঁজাখুঁজি শুরু করে কোথাও সন্ধান পাননি।

পরদিন সোমবার (২৩ আগস্ট) সকালে ওই রেলস্টেশন থেকে প্রায় আধা কিলোমিটার দূরে বেতকান্দি গ্রামের একটি আমবাগানের মধ্যে অসুস্থ অবস্থায় তার স্ত্রীকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা খবর দেয়। খবর পেয়ে পুলিশের সহায়তায় স্ত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন এবং স্ত্রী সুস্থ হওয়ার পর তিনি জানতে পারেন কিছু লোক তাকে কৌশলে অজ্ঞান করে স্টেশন থেকে তুলে নিয়ে ওই আমবাগানে রাতভর ধর্ষণ করে।

সিরাজগঞ্জের সহকারী পুলিশ সুপার মাহফুজ হোসেন (উল্লাপাড়া সার্কেল) ঘটনাস্থল পরিদর্শনের পর সেখান থেকে ফিরে সাংবাদিকদের জানান, প্রাথমিক তদন্তে ঘটনা সত্য বলে তার কাছে মনে হয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশ ইতোমধ্যে জোর তৎপরতা শুরু করেছে বলে তিনি উল্লেখ করেন।

শেয়ার