Top

নোয়াখালীতে দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেপ্তার

২৫ আগস্ট, ২০২১ ১:৫২ অপরাহ্ণ
নোয়াখালীতে দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেপ্তার
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়ন অভিযান চালিয়ে ৬ জনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

বুধবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, কোম্পানীগঞ্জের চরফকিরা ইউনিয়নের আদর্শনগর এলাকার নিজাম উদ্দিন (৪৪), বেগমগঞ্জের অনন্তপুর গ্রামের মানিক (২৬), একই এলাকার খোরশেদ আলম (৩০), সীতাকুণ্ডের আলী আকবর (৬০), কুমিল্লার হাতিমারা এলাকার নুরুল আলম কালু (৫০) ও শামছুল আলম (৩৩)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক রবিউল হকের নেতৃত্বে বাটইয়া ইউনিয়নের ওটারহাট এলাকার চৌরাস্তা এলাকায় অভিযান চালা গোয়েন্দা পুলিশ। অভিযানকালে ডাকাতির প্রস্তুতিকালে ৪জনকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি মিনি পিকআপ, লোহার কাটার মেশিন, সাংকেতিক স্ট্যান্ড, বান্ডিল রশি, তেরপাল, ছুরি উদ্ধার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে কুমিল্লা থেকে নুরুল আলম কালু ও শামছুল আলমকে গ্রেপ্তার করা হয়।

জেলা পুলিশ সুপার মো শহীদুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃতরা উদ্ধারকৃত অস্ত্র দিয়ে ডাকাতি কার্যক্রম পরিচালনা করে। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার