Top

দৌলতদিয়া ঘাটে আরেক ব্যবসায়ীর অস্বাভাবিক মৃত্যু

০৪ সেপ্টেম্বর, ২০২১ ৮:১৫ অপরাহ্ণ
দৌলতদিয়া ঘাটে আরেক ব্যবসায়ীর অস্বাভাবিক মৃত্যু

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় রিমন বিশ্বাস (৪৫) নামের এক ব্যবসায়ীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে। গতকাল ভোর ৬টার দিকে তিনি দৌলতদিয়া বাসস্ট্যান্ডে এলাকায় অসুস্থ হয়ে পড়লে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার মৃত্যু হয়।

নিহত রিমন মাগুরার মোহাম্মদপুর থানার জাঙ্গালিয়া মুসল্লি পাড়ার খোকন বিশ্বাসের ছেলে। তিনি পেশায় একজন মুদি দোকান ব্যবসায়ী।

রিমনের চাচাতো ভাই মনিরুল ইসলাম জানান, রিমন এনাম মেডিকেল হাসপাতালের গাড়িচালক ছিলেন। করোনায় চাকরি ছেড়ে নিজ এলাকায় মুদি দোকান দেন। গত শুক্রবার তিনি আমাকে সঙ্গে নিয়ে এনাম মেডিকেল হাসপাতালে একজনের সঙ্গে দেখা করতে যান। সেখান থেকে বাড়ির উদ্দেশে রওনা করে রাত ৩টার দিকে দৌলতদিয়া ঘাটে এসে আমরা গাড়ির জন্য অপেক্ষা করতে থাকি।

এ সময়ে মনির ভাই আমাকে বসিয়ে রেখে কোথায় যেন যান। ৩০ মিনিট পর তিনি এসে আমাকে বসতে বলে আবার চলে যান। এরপর আরও ৩০ মিনিট পর এসে বলেন, আমার কাছে ভালো লাগছে না। এ কথা বলেই মাটিতে লুটিয়ে পড়েন। দ্রুত আমি তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ইসিজি করার কথা বলেন। এর কিছুক্ষণের মধ্যেই তিনি মারা যান।

এদিকে মৃত্যুর খবর শুনে সকালেই তার বাবা, ভাই ও তার স্ত্রী গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ছুটে আসেন এবং মুচলেকা দিয়ে লাশ ময়নাতদন্ত ছাড়াই নিয়ে যেতে চান। তবে পুলিশ ময়নাতদন্ত ছাড়া মরদেহ হস্তান্তর করেনি।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল থেকে মরদেহ ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তিনি কীভাবে মারা গেছেন, তা নিশ্চিত হয়ে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে গত শুক্রবার ভোর ৫টার দিকে দৌলতদিয়ার যৌনপল্লিতে আনোয়ারা বাড়িওয়ালার ঘরে যৌন উত্তেজক ট্যাবলেট সেবনে ঢাকার এক ব্যবসায়ীর মৃত্যু হয়।

শেয়ার