Top

নোয়াখালীতে আ.লীগের তিন পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া, ১৪৪ ধারা জারি

০৫ সেপ্টেম্বর, ২০২১ ৭:২৬ অপরাহ্ণ
নোয়াখালীতে আ.লীগের তিন পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া, ১৪৪ ধারা জারি
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীতে আওয়ামী লীগের বিবাদমান তিনপক্ষের কর্মসূচিকে কেন্দ্র করে নোয়াখালী জেলা শহরে সোমবার সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। একইসাথে সকল ধরনের সভা – সমাবেশ নিষিদ্ধ করা হয়েছে।

এর আগে রবিবার বিকালে নোয়াখালী জেলা শহরে জেলা আওয়ামিলীগের কার্যালয়ের সামনে জড়ো হয়ে মিছিল করে আওয়ামী লীগের একরামুল করিম চৌধুরী এমপি সমর্থিত নেতা কর্মিরা। এ সময় জেলা শহরের দক্ষিণ পাশ থেকে আওয়ামী লীগের আরেকাংশ এ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন গ্রুপের নেতা কর্মীরা মোটরসাইকেল শোডাউন দিলে একরাম গ্রুপের নেতাকর্মীদের সাথে দাওয়া ও পাল্টা দাওয়া হয়।

অন্যদিকে নোয়াখালী পৌরসভার মেয়র শহিদুল্লাহ খান সোহেল এর সমর্থিত নেতাকর্মীরা জেলা শহরের উত্তর পাশ থেকে মিছিল নিয়ে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের দিকে গেলে পুলিশের বাধার মুখে পড়লে এ সময় উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। এই ঘটনায় শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয় ।

এ বিষয়ে নোয়াখালী জেলা পুলিশ সুপার মোঃ শহিদুল ইসলাম জানান, হঠাৎ বিকেলে তিন পক্ষের মধ্যে যে সভা-সমাবেশ ও ধাওয়া-পাল্টা ধাওয়া ঘটে আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে উভয় পক্ষকে ছত্রভঙ্গ করা হয়। এ দিকে আগামীকাল ৩ পক্ষের সভা-সমাবেশ থাকায় আমরা ১৪৪ ধারা বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করি।

শেয়ার