Top

সিরাজগঞ্জে এক অপহরণকারী গ্রেফতার

০৬ সেপ্টেম্বর, ২০২১ ৩:০৪ অপরাহ্ণ
সিরাজগঞ্জে এক অপহরণকারী গ্রেফতার
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল বাজার এলাকায় অভিযান চালিয়ে সাইদুল ইসলাম (২০) নামের এক অপহৃতকে উদ্ধারসহ অপহরণকারী চক্রের মূল হোতা মোঃ কাসেম আলীকে (২৮) গ্রেফতার করেছে র‌্যাব-১২’র সদস্যরা।

গ্রেফতারকৃত কাসেম আলী সদর উপজেলার রঘুনাথপুর পূর্ব পাড়া গ্রামের মৃত শহিদুল ইসলামের ছেলে। র‌্যাব-১২’র ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মিঃ জন রানা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সিরাজগঞ্জ সদর উপজেলার বহুতি গ্রামের মোঃ আব্দুল সাত্তারের ছেলে সাইদুল ইসলাম শনিবার ৪ সেপ্টেম্বর ঢাকা থেকে বাসযোগে বাড়ি যাওয়ার জন্য সন্ধ্যা পৌনে ৭টায় নলকা মোড়ে বাস থেকে নামার পর তাকে অপহরনকারীরা জোর পূর্বক সিএনজিতে তুলে নিয়ে অজ্ঞাত স্থানে আটকিয়ে রাখে। এরপর তার ভাইয়ের কাছে মোবাইল ফোনে মুক্তিপণ দাবি করে এবং শারীরিক নির্যাতন করে কান্নার শব্দ তার পরিবারকে শোনানো হয় এবং টাকা না দিলে হত্যার হুমকি দেয়। এমন ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

তার পরিবার ও স্বজনরা অনেক খোঁজাখুঁজি করে কোথাও তার সন্ধান না পেয়ে ওইদিন রাত ৯ টায় র‌্যাব-১২ এর কাছে অপহরণের অভিযোগ করে এবং ভিকটিমকে উদ্ধারের আবেদন জানায়। এরই প্রেক্ষিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মিঃ জন রানা এর নেতৃত্বে বিভিন্ন গোয়েন্দা তথ্য এবং আধুনিক তথ্য প্রযুক্তির সাহায্যে ৫ সেপ্টেম্বর বিকেল ৪ টায় শিয়ালকোল বাজার এলাকায় অভিযান চালিয়ে অপহৃত সাইদুল ইসলামকে উদ্ধারসহ অপহরণকারী কাসেম আলীকে গ্রেফতার করা হয়েছে।

এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার