Top

ঠাকুরগাঁওয়ে চিকিৎসকের উপর হামলা

০৭ সেপ্টেম্বর, ২০২১ ১:১১ অপরাহ্ণ
ঠাকুরগাঁওয়ে চিকিৎসকের উপর হামলা
ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় জমিজমা নিয়ে বিরোধের জের ধরে দিনাজপুর এম রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালের চিকিৎসক রবিউল আলমের উপর হামলা চালিয়েছে একদল দুর্বৃত্ত।
জমি জমা নিয়ে বিরোধের জের ধরে দুর্বৃত্তরা এক বিঘা জমির রোপনকৃত আমন ধান নষ্ট করে। ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বোয়ালধার গ্রামের ইসলাম উদ্দীনের ছেলে দিনাজপুর এম রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালের চিকিৎসক রবিউল আলম ও তার ছোট ভাই রফিকুল ইসলাম কিছুদিন পূর্বে বোয়ালধার মৌজার ২১ শতক জমি কবলামূলে খরিদ করেন। চলতি আমন মৌসুমে ঐ জমিতে উচ্চ ফলনশীল আমন ধানের চারা রোপন করেন। এ দিকে গত ৩ সেপ্টেম্বর শুক্রবার পূর্ব শত্রুতার জের ধরে একদল দুর্বৃত্ত চিকিৎসক রবিউল আলম ও তার ছোট ভাই রফিকুল ইসলামের রোপনকৃত ২১ শতক জমির আমন ধানের চারা তুলে ফেলে। এতে ২১ হাজার টাকার সম্পদের ক্ষতি হয়।
ঐ সময় রফিকুল ইসলাম দুর্বৃত্তদের অন্যায় কর্মকান্ডের প্রতিবাদ করলে দুর্বৃত্তরা তার উপর ক্ষিপ্ত হয়ে অস্ত্র দিয়ে হামলা করে। আহতের বাবা ইসলাম উদ্দীনসহ এলাকার লোকজনের সহায়তায় তাকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
৫ সেপ্টেম্বর রবিবার দুপুরে দিনাজপুর এম রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালের চিকিৎসক রবিউল আলম নিজ বাড়িতে এসে জমিজমার বিরোধের বিষয়টি সমঝোতার প্রস্তাব দিলে দুর্বৃত্তরা তাকে এলোপাথারী মারপিট করে। এ ব্যাপারে চিকিৎসক রবিউল আলমের বাবা ইসলাম উদ্দীন পরদিন সোমবার বাদী হয়ে বালিয়াডাঙ্গী থানায় একটি মামলা দায়ের করেন।
বালিয়াডাঙ্গী থানার অফিসার ইন্চার্জ (ওসি) হাবিবুর রহমান প্রধান বলেন, একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে দায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে।

শেয়ার