Top

পরিবেশবাদী সংগঠনের পাশে থাকবেন এমপি বুলবুল

০৭ সেপ্টেম্বর, ২০২১ ৮:০৫ অপরাহ্ণ
পরিবেশবাদী সংগঠনের পাশে থাকবেন এমপি বুলবুল

পরিবেশবাদী ও সমাজ উন্নয়ণধর্মী সংগঠনগুলোর পাশে থাকার আশ্বাস দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া – ৫ (নবীনগর) আসনের এমপি মো: এবাদুল করিম বুলবুল। আজ ( মঙ্গলবার) পরিবেশবাদী সংগঠন ক্লিন এন্ড গ্রিন ফাউন্ডেশন ও সামাজিক সংগঠন গরিব ফাউন্ডেশন’র কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের সাথে মত বিনিময় সভায় এমপি এই আশ্বাস দেন।

মতবিনিময় সবাই উপস্থিত ছিলেন পরিবেশবাদী সংগঠন ক্লিন এন্ড গ্রিন ফাউন্ডেশন এবং সামাজিক সংগঠন গরিব ফাউন্ডেশন’র প্রতিষ্ঠাতা জি এম কিবরিয়া, বিকন ফার্মাসিটিক্যালস লিমিটেড এর ব্যবস্থাপক (অর্থ ও হিসাব) মোঃ জহিরুল ইসলাম, সাউথ এশিয়া টাইমস এর ব্যবস্থাপনার পরিচালক আব্দুল আউয়াল প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়াও সংগঠনের সভাপতি জনাব আবু হেনা মোঃ মহসীন, সহ-সভাপতি জনাব মোঃ ইসরাইল হোসেন, সাধারণ সম্পাদক জনাব সালামুল লতিফ চৌধুরী।

সভায় এমপি বুলবুল সামাজিক সংগঠন দুটির সাথে সম্পৃক্ত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। একই সাথে সংগঠন দুটির আগামীর পথ চলায় পাশে থাকার আশ্বাস । তার স্থানীয় নির্বচনী এলাকায় ক্লিন এন্ড গ্রিন ফাউন্ডেশন নবীনগর ইউনিটের কাজের প্রসংশা করেন । এমন সামাজিক সংগঠনে নিজেকেও সম্পৃক্ত রাখার কথা জানান তিনি।

উল্লেখ্য, করোনার সংকটকালে সারাদেশে পরিবেশবাদী সংগঠন ক্লিন এন্ড গ্রিন ফাউন্ডেশন এবং সামাজিক সংগঠন গরিব ফাউন্ডেশন যৌথভাবে ১২ টি ইউনিটের মাধ্যমে মানবিক ও পরিবেশগত কার্যক্রম পরিচালনা করেছে। বিশেষ করে ক্লিন এন্ড গ্রিন ফাউন্ডেশন এর নবীনগর শাখা ‘সিজিবি নবীনগর ইউনিট’ এর কার্যক্রমে উপকৃত হয়েছে স্থানীয় সাধারণ জনগণ।

শেয়ার