Top

চুয়াডাঙ্গায় নিজ বাড়িতে প্রবাসীর স্ত্রীকে গলাকেটে হত্যা

০৮ সেপ্টেম্বর, ২০২১ ৬:৩৪ অপরাহ্ণ
চুয়াডাঙ্গায় নিজ বাড়িতে প্রবাসীর স্ত্রীকে গলাকেটে হত্যা
চুয়াডাঙ্গা প্রতিনিধি :

চুয়াডাঙ্গায় নিজ বাড়িতে আয়না খাতুন (৩৮) নামে এক প্রবাসীর স্ত্রীকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত আয়না খাতুন একই গ্রামের কুয়েত প্রবাসী হাবিবুর রহমান হাবিলের স্ত্রী। গতকাল বুধবার সকাল ৯টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাত ২ টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার নতুন যাদবপুর গ্রামে ওই ঘটনা ঘটে। পুলিশ জানায়, মঙ্গলবার রাতে আয়না খাতুন তার শিশু সন্তান তাজমিরকে (৮) নিয়ে নিজ ঘরে ঘুমিয়ে ছিল। এরপর রাত ২ টার দিকে তাকে ঘরে ঢুকে গলাকেটে হত্যা করে দূবৃত্তরা। ঘটনাস্থল থেকে একটি চুড়ি, এক জোড়া হ্যান্ডগ্লাভস ও তিনটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে রাতেই একই গ্রামের তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, একই গ্রামের মৃত সোহরাব হোসেনের ছেলে হাসান আলী (২৮), মৃত বাহার লস্করের ছেলে আব্দুর রহমান (৫২) ও ওসমান মন্ডলের ছেলে মামুন মন্ডল (২৭)।স্থানীয় ইউপি সদস্য বিল্লাল হোসেন জানান, একই গ্রামের মামুন আয়না খাতুনকে ফোনে বিরক্ত করত। বেশ কয়েকদিন আগে ফোন দিয়ে হুমকিও দেয় মামুন।

নিহতের বোন সাথী খাতুন বলেন, আমার দুলাভাই কুয়েত প্রবাসী। বোন ওর শ্বাশুড়ির সঙ্গে বাড়িতে থাকত। সপ্তাহ খানেক আগে বোনের শ্বাশুড়ি মারা যায়। এরপর থেকে সে একাই বাড়িতে থাকত। সরোজগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক নিখিল অধিকারী জানান, সকাল ৯টার দিকে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। পরে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম জানান, হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ। খুব দ্রুত দোষীদের বিচারের আওতায় আনা হবে।

শেয়ার