Top

সিরাজগঞ্জে র‌্যাবের অভিযানে অজ্ঞান পার্টির ৩ সদস্য গ্রেফতার

১৯ সেপ্টেম্বর, ২০২১ ১:৩৭ অপরাহ্ণ
সিরাজগঞ্জে র‌্যাবের অভিযানে অজ্ঞান পার্টির ৩ সদস্য গ্রেফতার
সিরাজগঞ্জ প্রতিনিধি :

হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা থানার চড়িয়া কালিবাড়ি এলাকায় অভিযান চালিয়ে অজ্ঞান পার্টির ৩ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ সদস্যরা। তারা হলো- নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার জোয়ারী গ্রামের বাবুল কুমার দাসের ছেলে শ্রী সুজন কুমার দাস (২৫), কালিকাপুর গ্রামের মৃত আব্দুল লতিফ পাঠানের ছেলে মোঃ বিপ্লব পাঠান (৪৩) ও দিয়াপাড়া গ্রামের বানু প্রামানিকের ছেলে মোঃ শফিকুল ইসলাম (২৮)।

র‌্যাব- ১২’র সহকারী পুলিশ সুপার মিঃ জন রানা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার শিকারপাড়া গ্রামের মৃত জাকের হোসেনের ছেলে আলমগীর হোসেন ১৩ সেপ্টেম্বর সকাল সাড়ে ৯ টায় ব্যবসায়িক কাজে বাসযোগে বগুড়া যাওয়ার পথিমধ্যে প্রথমে ইসবগুলের ভুষি ও পরে বিশেষ রোগ নিরাময় করার জন্য হালুয়া খেতে বলে। বাসের ১০/১২জন যাত্রী হালুয়া খেলেও আলমগীর হোসেন অসম্মতি প্রকাশ করলে সুপারভাইজার এসে তাকে হালুয়া খেতে বাধ্য করে। এ হালুয়া খাওয়ার কিছুক্ষণ পর তার মাথা ব্যথাসহ নানারকম সমস্যা দেখা দিলে মান্নান নগরে নামার জন্য গাড়ির দরজায় গেলে সুপারভাইজার তাকে নামতে না দিয়ে জোর করে অন্য একটি সিটে বসিয়ে দেয়। এরপর তিনি অচেতন হয়ে গেলে তার কাছে থাকা ৩ লক্ষ ২ হাজার টাকাসহ মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার কাচিকাটা বাসস্ট্যান্ডের পাশে ফেলে রেখে যায়। পরে স্থানীয় লোকজন তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে তার বাসায় খবর দেয়া হয়।

খবর পেয়ে পরিবারের লোকজন তাকে নিয়ে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও চিকিৎসা শেষে তিনি ১৭ সেপ্টেম্বর সকালে র‌্যাব-১২’র কাছে লিখিত অভিযোগ দায়ের করেন। এ অভিযোগের প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২’র ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মিঃ জন রানা এর নেতৃত্বে উল্লেখিত স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

এসময় তাদের কাছ থেকে যাত্রীবাহী একটি বাস যার রেজিঃ নাম্বার-রাজ-মেট্রো-গ-১১-০১৩২, নগদ-২ হাজার ১ শ ৩৪ টাকা ও ৩ টি মোবাইল ফোন জব্দ করা হয়। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার