Top

নারীর যথাযথ মর্যাদা দিতে আপোসহীন চেয়ারম্যান ইউনুস সরকার

০৯ নভেম্বর, ২০২১ ১২:৫১ অপরাহ্ণ
নারীর যথাযথ মর্যাদা দিতে আপোসহীন চেয়ারম্যান ইউনুস সরকার
নিজস্ব প্রতিবেদক :

নারীকে যথাযথ মর্যাদা দিতে পানি সম্পদ উপমন্ত্রী একে এম এনামুল হক শামীম, এমপি মহোদয়ের দেখানো পথেই হাটলেন উত্তর তারাবুনিয়ার বর্তমান চেয়ারম্যান ইউনুস সরকার।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে গত ৭ নভেম্বর ইউনিয়নের ৫ ও ৬ নং ওয়ার্ডের নারী ভোটারদেরকে নিয়ে মত বিনিময় সভায় এক সাক্ষাতকারে ইউনুস সরকার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নারীদেরকে অনেক পছন্দ করেন। তাদের মতামতের গুরুত্ব দেন এবং নারীর ক্ষমতায়নে বিশ্বাস করেন। তাই আজকে নারীরা কেউ আমার মা, কেউ বোন,আমার আত্মীয় তাদেরকে নিয়ে এখানে একটু আলাপ আলোচনা করতে বসেছি। আজকে কোন ভোট চাইতে আসিনি। তবে নারীরাও ভোটার, তাদের মতামত জানা এবং তাদেরকে মুল্যায়ন করা জরুরী।

তিনি আরো বলেন, আমাদের প্রাণ প্রিয় নেতা বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রনালয়ের মাননীয় উপমন্ত্রী জননেতা একে এম এনামুল হক শামীম এমপি মহোদয় নারীদের কে সম্মান করেন। তাই গত সংসদ নির্বাচনে নারীদের মতামত জানার জন্য ও তাদের অধিকার প্রতিষ্ঠার জন্য শরীয়তপুরের ইতিহাসে তিনিই প্রথম নারী সমাজকে নিয়ে সভা ও মিটিং করেন। যা ছিল পিছিয়ে থাকা প্রত্যন্ত অঞ্চলের নারীদের জন্য এক পরম স্বীকৃতি। যা ভবিষ্যতে পুরুষের পাশে থেকে বৈষম্যহীন সমাজ ও নেতৃত্ব গঠনে ভুমিকা রাখবে।

তিনি বলেন, আমি আমার নেতার দেখানো পথেই হাটছি। আমার পাঁচবছর শাসন আমলে আমি নারীদের অধিকার প্রতিষ্ঠায় ছিলাম আপোষহীন এবং ভবিষ্যতেও থাকবো। আসন্ন নির্বাচন নিয়ে তিনি বলেন, আমার প্রিয় নেতা মাননীয় উপমন্ত্রী যে দিক নির্দেশনা দিবেন আমরা সকল প্রার্থীরা সে অনুসারে কাজ করবো।

শেয়ার