Top
সর্বশেষ

শেখ হাসিনা ইয়ুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড পেলেন ঠাকুরগাঁও‌য়ের মেহেদী

০৩ জানুয়ারি, ২০২২ ৫:২৫ অপরাহ্ণ
শেখ হাসিনা ইয়ুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড পেলেন ঠাকুরগাঁও‌য়ের মেহেদী
মো. আব্দুল লতিফ, ঠাকুরগাঁও :

করোনাকালে স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদান রাখায় “শেখ হাসিনা ইয়ুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড-২০” পেয়েছেন ঠাকুরগাঁওয়ের মেহেদী হাসান। ৩০ ডিসেম্বর ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে ‘ঢাকা ওআইসি ইয়ুথ ক্যাপিটাল ২০’ এর সমাপনী অনুষ্ঠানে প্রথম বারের মত এ পুরস্কার প্রদান করা হয়।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের সহযোগিতায় অনুষ্ঠানে বঙ্গভবন থেকে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি অংশ নেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ। সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে এম মোমেন, আইসিওয়াইএফয়ের সভাপতি তাহা আয়হান, মালদ্বীপের যুব, ক্রীড়া এবং সামাজিক ক্ষমতায়ন মন্ত্রণালয়ের মন্ত্রী আহমেদ মাহলুফ ও বাংলাদেশের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিব আখতার হোসেনসহ সংশ্লিষ্টরা।

এ সময় ‘কর্পোরেট সাপোর্ট ইন ভলেন্টারি ইউথ এক্টিভেটিস’ ক্যাটাগরীতে করোনাকালীন সময়ে বিশেষ অবদান রাখায় ঠাকুরগাঁওয়ের কলেজপাড়ার বাসিন্দা মেহেদী হাসানকে “শেখ হাসিনা ইয়ুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড” তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। মেহেদী স্বেচ্ছাসেবী সংগঠন তরুণদের অগ্রযাত্রার প্রতিষ্ঠাতা সদস্য। ২০১২ সাল থেকে তিনি বিভিন্ন সেবামূলক কাজের সাথে জড়িত। করোনাকালীন সময়ে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার সেবা ও লকডাউনে অসহায়
মানুষের ঘরে ঘরে খাবার পৌছে দেওয়াসহ ঈদ উপহার বিতরণে অগ্রণী ভূমিকা পালন করেছিলেন।

শেয়ার