Top
সর্বশেষ

বিপুল পরিমান ভারতীয় ঔষুধ-ইকজেকশনসহ নারী আটক

০৪ জানুয়ারি, ২০২২ ৬:৩১ অপরাহ্ণ
বিপুল পরিমান ভারতীয় ঔষুধ-ইকজেকশনসহ নারী আটক
এ.এফ.এম.আব্দুল কাইয়ুম, যশোর :

চোরাই পথে ভারত থেকে বাংলাদেশে আনার সময় দুই হাজার চারশত দশ পিচ ভারতীয় তৈরি ঔষুধ ও বিপুল পরিমান ইকজেকশন সহ নার্গিক আক্তার নামে এক মহিলাকে আটক করেছে র‌্যাব।

সোমবার (৩রা জানুয়ারি) বেলা সোয়া ২টার দিকে তাকে এ সব ভারতীয় তৈরি ঔষুধ ও ইকজেকশন সহ বেনাপোল পৌরসভার ৬নং ওর্য়াডের ভবেরবেড় থেকে আটক করে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা।

আটক নার্গিস আক্তার (৪৩)বেনাপোলের ভবেরবেড় এলাকার ইদ্রিস আলীর স্ত্রী। উদ্ধারকৃত ঔষুধ ও ইকজেকশনের বাজার মূল্য ১৮ লাখ ৩১ হাজার ১৭০ টাকা।আজ মঙ্গলবার(৪ঠা জানুয়ারি) বিকালে র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ সব তথ্য জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে গত কাল (৩রা জানুয়ারি) সোমবার বেলা সোয়া ২ টার দিকে র‌্যাব-৬ সিপিসি-৩ যশোর ক্যাম্পের কোম্পনী কমান্ডার লেঃ কমান্ডার এম নাজিউর রহমানের নেতৃত্বে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা বেনাপোল পৌরসভার ৬নং ওর্য়াডের ভবেরবেড় বল ফিল্ডের দক্ষিনে, হোল্ডিং নং- ৬১৯ আবুল হোসেনের বাড়ির সামনের পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ভারত থেকে চোরাই পথে আনা দুই হাজার চারশত দশ পিচ ভারতীয় তৈরি ঔষুধ ও বিপুল পরিমান ইকজেকশন সহ নার্গিক আক্তার নামে এক মহিলাকে আটক করে।

যার বাজার মূল্য ১৮ লাখ ৩১ হাজার ১৭০ টাকা। উদ্ধারকৃত ঔষুধ ও ইকজেকশন সহ আটক নার্গিক আক্তারকে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫বি(১)(বি) ধারায় মামলা দিয়ে যশোর কোতয়ালী থানায় হস্তান্তর করেছে র‌্যাব বলেও প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

শেয়ার