Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

বিপুল পরিমান ভারতীয় ঔষুধ-ইকজেকশনসহ নারী আটক

০৪ জানুয়ারি, ২০২২ ৬:৩১ অপরাহ্ণ
বিপুল পরিমান ভারতীয় ঔষুধ-ইকজেকশনসহ নারী আটক
এ.এফ.এম.আব্দুল কাইয়ুম, যশোর :

চোরাই পথে ভারত থেকে বাংলাদেশে আনার সময় দুই হাজার চারশত দশ পিচ ভারতীয় তৈরি ঔষুধ ও বিপুল পরিমান ইকজেকশন সহ নার্গিক আক্তার নামে এক মহিলাকে আটক করেছে র‌্যাব।

সোমবার (৩রা জানুয়ারি) বেলা সোয়া ২টার দিকে তাকে এ সব ভারতীয় তৈরি ঔষুধ ও ইকজেকশন সহ বেনাপোল পৌরসভার ৬নং ওর্য়াডের ভবেরবেড় থেকে আটক করে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা।

আটক নার্গিস আক্তার (৪৩)বেনাপোলের ভবেরবেড় এলাকার ইদ্রিস আলীর স্ত্রী। উদ্ধারকৃত ঔষুধ ও ইকজেকশনের বাজার মূল্য ১৮ লাখ ৩১ হাজার ১৭০ টাকা।আজ মঙ্গলবার(৪ঠা জানুয়ারি) বিকালে র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ সব তথ্য জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে গত কাল (৩রা জানুয়ারি) সোমবার বেলা সোয়া ২ টার দিকে র‌্যাব-৬ সিপিসি-৩ যশোর ক্যাম্পের কোম্পনী কমান্ডার লেঃ কমান্ডার এম নাজিউর রহমানের নেতৃত্বে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা বেনাপোল পৌরসভার ৬নং ওর্য়াডের ভবেরবেড় বল ফিল্ডের দক্ষিনে, হোল্ডিং নং- ৬১৯ আবুল হোসেনের বাড়ির সামনের পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ভারত থেকে চোরাই পথে আনা দুই হাজার চারশত দশ পিচ ভারতীয় তৈরি ঔষুধ ও বিপুল পরিমান ইকজেকশন সহ নার্গিক আক্তার নামে এক মহিলাকে আটক করে।

যার বাজার মূল্য ১৮ লাখ ৩১ হাজার ১৭০ টাকা। উদ্ধারকৃত ঔষুধ ও ইকজেকশন সহ আটক নার্গিক আক্তারকে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫বি(১)(বি) ধারায় মামলা দিয়ে যশোর কোতয়ালী থানায় হস্তান্তর করেছে র‌্যাব বলেও প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

শেয়ার