Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

পেনাল্টি মিসের রেকর্ড মেসির

১৬ ফেব্রুয়ারি, ২০২২ ১:৩৩ অপরাহ্ণ
পেনাল্টি মিসের রেকর্ড মেসির

ভুলে যাওয়ার মতো একটি রাত কাটালেন লিওনেল মেসি। শেষ মুহূর্তে কিলিয়ান এমবাপে গোল করে দলকে না জেতালে পুরো দোষটা পড়তো আর্জেন্টাইন খুদেরাজের কাঁধেই।

সেই হতাশায় ডুবতে হয়নি তাকে। তবে অস্বস্তির রাতে অস্বস্তিকর এক রেকর্ডে নাম ঠিকই লিখিয়ে ফেলেছেন সাতবারের ব্যালন ডি’অরজয়ী তারকা।

মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে রিয়াল মাদ্রিদের বিপক্ষে পেনাল্টি মিস করেন মেসি। যাতে করে চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে সবচেয়ে বেশি পেনাল্টি মিস করার রেকর্ডে যৌথভাবে তিনি বসেছেন আর্সেনালের সাবেক তারকা থিয়েরি ওঁরির সঙ্গে।

মঙ্গলবারেরটিসহ মেসি এই প্রতিযোগিতায় ২৩টি পেনাল্টির মধ্যে ৫টি মিস করেছেন। হেনরিও তার সমান পেনাল্টি মিস করে এতদিন ছিলেন এককভাবে শীর্ষে। অন্যদিকে ২৩টি পেনাল্টি শট নিয়ে ক্রিশ্চিয়ানো রোনালদোকে ছাড়িয়ে গেছেন মেসি।

পিএসজির শেষ মুহূর্তে জয় পাওয়া ম্যাচের ৬০ মিনিটে কার্ভাহাল এমবাপেকে ডি-বক্সে ফাউল করলে পেনাল্টির বাঁশি বাঁজান রেফারি। কিন্তু অপ্রত্যাশিতভাবে মেসি সেই পেনাল্টি মিস করে বসেন। আর্জেন্টাইন খুদেরাজের গতিময় স্পট কিক ডানদিকে ঝাঁপিয়ে পড়ে আটকে দেন কর্তোয়া।

শেয়ার