Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

পাঁচ মিনিটেই সমতায় ফিরল বাংলাদেশ

১১ জুন, ২০২২ ৪:২৪ অপরাহ্ণ
পাঁচ মিনিটেই সমতায় ফিরল বাংলাদেশ
নিজস্ব প্রতিবেদক :

তুর্কমেনিস্তান অচেনা প্রতিপক্ষ। কখনও তাদের বিপক্ষ খেলা হয়নি বাংলাদেশ জাতীয় ফুটবল দলের। এই অচেনা প্রতিপক্ষের বিপক্ষে ম্যাচ শুরু হতে না হতেই ধাক্কা খায় লাল-সবুজ জার্সিধারীরা।

বুকিত জলিল স্টেডিয়ামে এএফসি এশিয়া কাপের বাছাইপর্বের ম্যাচে সপ্তম মিনিটের মাথায় পিছিয়ে পড়ে বাংলাদেশ। গোল করেন আলতিমিরাত আনাদুর্দি।

তবে সেই গোল শোধ করতে মাত্র পাঁচ মিনিট নিয়েছে বাংলাদেশ। ম্যাচের ১২তম মিনিটে ১-১ সমতা এনেছেন মোহাম্মদ ইব্রাহিম।

আগের ম্যাচে বাহরাইনের কাছে বাংলাদেশ হেরেছে ২-০ গোলে। তুর্কমেনিস্তান ৩-১ গোলে হেরেছে স্বাগতিক মালয়েশিয়ার কাছে। প্রতিদ্বন্দ্বিতায় টিকে থাকতে হলে দুই দলের জন্যই ম্যাচটি গুরুত্বপূর্ণ। হারলে বিদায় নিশ্চিত।

 

 

বিপি/ এমএইচ

শেয়ার