Top

রাজবাড়ীতে ২ মাদক ব্যাবসায়ী আটক

২৮ ফেব্রুয়ারি, ২০২১ ৯:৪৫ অপরাহ্ণ
রাজবাড়ীতে ২ মাদক ব্যাবসায়ী আটক

রাজবাড়ীর বালিয়াকান্দি থেকে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ প্রানবন্ধু চন্দ্র বিশ্বাস এর নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখার একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে ১ হাজার ৪শ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

রোববার (২৮ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে রাজবাড়ী পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস বিজ্ঞপ্তিতে পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান এ তথ্য জানান।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন- মো. লুৎফর রহমান মোল্লা (৪১) ও মো. কুব্বাত আলী (৪৮)। তারা বলেন পাকস্থলীতে করে এর আগেও ক্যাপসুল আকারে মাদক পাচার করেছি। তবে রাজবাড়ীতে এই পাচারকারি চক্র প্রথম ধরা পরল।

পুলিশ সুপার এমএম শাকিলুজ্জান জানান, জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাসের নের্তৃত্বে ডিবি পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে ২৭ ফেব্রুয়ারি জেলার বালিয়াকান্দি থানার গোবিন্দপুর গ্রামে অভিযান পরিচালনা করে মো. লুৎফর রহমান মোল্লা ও তার সহযোগী মো. কুব্বাত আলীকে গ্রেফতার করে। পরে জিজ্ঞাসাবাদে তারা জানায় বিশেষ কায়দায় পাকস্থলীতে ইয়াবা বহন করছেন তারা।

তাৎক্ষণিক চিকিৎসকের পরামর্শে এক্স-রে’র মাধ্যমে আটকদের পাকস্থলীতে স্কচটেপ দিয়ে মোড়ানো ক্যাপসুল আকারের ২৮টি বস্তার অস্তিত্ব পাওয়া যায়। পরবর্তীতে বিশেষ ব্যবস্থায় তাদের ২জনের পাকস্থলী থেকে মোট (৬৫০+৭৫০) ১৪শ পিস ইয়াবা উদ্ধার করেন। যার আনুমানিক বাজার মূল্যে ৪ লাখ ২০ হাজার টাকা। এ বিষয়ে বালিয়াকান্দি থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিন, ডিআইও-১ সাঈদুর রহমান, সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার, জেলা ডিবি পুলিশের ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস প্রমূখ।

শেয়ার