Top

তরুণ সমাজকে মাদক ও অপরাধ থেকে ফিরিয়ে আনার প্রত্যয়

২১ অক্টোবর, ২০২৪ ১:৪৩ অপরাহ্ণ
তরুণ সমাজকে মাদক ও অপরাধ থেকে ফিরিয়ে আনার প্রত্যয়

লক্ষ্মীপুর প্রতিনিধি: তরুণ সমাজকে মাদক ও অপরাধ থেকে ফিরিয়ে আনার প্রত্যয় নিয়ে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানাধীন জিসান ফাউন্ডেশনের অঙ্গসংগঠন জিসান স্মৃতি ক্রীড়া সংঘের কমিটি গঠন করা হয়েছে। জিসান ফাউন্ডেশনের তত্ত্বাবধায়ক শামসুদ্দিন তুহিন আগামী ১বছরের জন্য এ কমিটি অনুমোদন দেন।

কমিটিতে সভাপতি মোঃ ওমর ফারুক ও সাধারণ সম্পাদক সাইফ উদ্দিন জাবেদ।

বাকিরা হলো-সিনিয়র সহ-সভাপতি শহীদুল ইসলাম রায়হান, সহ সভাপতি আবু হানিফ স্বপন, মাহবুব মামুন, নাসির উদ্দীন সজিব, মোঃ ইমাম হাসান, মোঃ সেলিম হোসেন, মাসুদ করিম শিপন, কামরুল ইসলাম মিলন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হাসান কাউসার, যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান জনি, মোঃ জাবেদ হোসেন, কাউসার মানিক বাদল, মনির আহমেদ টিপু, আজিম হোসেন হারুর, সাংগঠনিক সম্পাদক ইয়াকুব মুন্না রিপন, সহ সাংগঠনিক সম্পাদক ইয়াকুব রিমন, রাকিব পাটোয়ারী, ক্রীড়া সম্পাদক মাহফুজ আহম্মেদ, সহ ক্রীড়া সম্পাদক হোসেন জামান রাসেল, প্রশিক্ষন বিষয়ক সম্পাদক মোঃ রিয়াদ হোসেন, সহ প্রশিক্ষন বিষয়ক সম্পাদক রেদোয়ান হোসেন মুন্না, কোষাধ্যক্ষ তছলিম ভূঁইয়া, দপ্তর সম্পাদক মোঃ মেহেদী হাসান, সহ দপ্তর সম্পাদক মোঃ সেলিম চৌধুরী, শিক্ষা বিষয়ক সম্পাদক মহি উদ্দিন সোহেল, প্রচার সম্পাদক মেহেরাজ হোসেন, সহ প্রচার সম্পাদক মোঃ রবিন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আরিফুর রহমান তীব্র, সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ বাবর, পাঠাগার বিষয়ক সম্পাদক রাকিবুল ইসলাম, সহ পাঠাগার বিষয়ক সম্পাদক মেহেদী হাসান নিরব, ধর্ম বিষযক সম্পাদক শহিদুল ইসলাম রিয়াদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক খোকন চন্দ্র দেবনাথ, সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ তৌসিফ আলম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রাহাত হোসেন বাবু, সহ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আব্দুল খালেক, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন, সহ তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহমুদুল ইসলাম অপু, যোগাযোগ বিষয়ক সম্পাদক আরমান হোসেন, সহ যোগাযোগ বিষয়ক সম্পাদক মোঃ রুমন, পরিবেশ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম ফরহাদ, সহ পরিবেশ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক মামুনুর রশীদ কিরন।

জিসান স্মৃতি ক্রীড়া সংঘের নবগঠিত কমিটির সভাপতি মোঃ ওমর ফারুক বলেন, ক্রীড়া শক্তি, ক্রীড়া বল, মাদক ছেড়ে খেলতে চল এ শ্লোগানে জিসান স্মৃতি ক্রীড়া সংঘ প্রতিষ্ঠিত। আর যার নামে এ সংগঠন সাবেক ছাত্রনেতা শহীদ সোলেমান উদ্দিন জিসান, তিনি ছিলেন ক্রীড়ামোদি। আমরা তার স্মরনে তরুন প্রজন্ম কে মাদক এবং ভিডিও গেমস থেকে দুরে রাখতে আমাদের এই প্রয়াস দীর্ঘদিন যাবৎ চলমান। ইনশাআল্লাহ চন্দ্রগঞ্জ ইউনিয়ন এর তরুন প্রজন্ম কে পূর্ন রুপে মাদকাসক্তি এবং মোবাইল আসক্তি থেকে সরিয়ে খেলার মাঠে আনাই হবে আমাদের মূল লক্ষ্য!  আমাদের উপর যে দায়িত্ব অর্পন করা হয়েছে আশা করি আমরা এর সঠিক বাস্তবায়ন করবো।

এনজে

শেয়ার