Top
সর্বশেষ
সরকারের মূল অর্থনৈতিক সংস্কারের অংশ হতে প্রস্তুত বিশ্বব্যাংক সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক

বিকেল ৫টার পর ইসিতে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা

১৯ সেপ্টেম্বর, ২০২৪ ৩:১৩ অপরাহ্ণ
বিকেল ৫টার পর ইসিতে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা
নিজস্ব প্রতিবেদক :

বিকেল ৫টার পর সাংবাদিকদের প্রবেশে নিষেধাজ্ঞা দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। তবে নির্বাচন কমিশন সচিবালয়ের মিডিয়া সেন্টার তাদের জন্য খোলা থাকবে।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) নির্বাচন কমিশন সচিবালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা ও উপসচিব সহিদ আব্দুস ছালাম এক অফিস আদেশে এ তথ্য জানান।

অফিস আদেশে ইসি জানায়, নির্বাচন কমিশন সচিবালয় (নির্বাচন ভবন) এর সার্বিক নিরাপত্তার স্বার্থে বিভিন্ন সেবাপ্রত্যাশী, নির্বাচন কমিশন সচিবালয়, আইডিইএ-২ প্রকল্প, ইভিএম প্রকল্প, সিবিটিইপি প্রকল্প, সেবাদানকারী প্রতিষ্ঠান পিডব্লিউডির কর্মকর্তা/কর্মচারীদের ব্যক্তিগত অতিথি এবং সাংবাদিকদেরকে অফিস সময়ের শেষে বিকেল ৫টার পরে নির্বাচন ভবনে অবস্থান ও প্রবেশ না করার জন্য নির্দেশনক্রমে অনুরোধ করা হলো। শুধুমাত্র মিডিয়া সেন্টার সাংবাদিকদের জন্য খোলা থাকবে।

এতে আরও বলা হয়, যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে জনস্বার্থে জারি করা এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

বিএইচ

শেয়ার