Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

আর্জেন্টিনাকে ‘বিদায় বিদায়’ বলে ব্রাজিলিয় ফুটবলারদের কটাক্ষ

২৯ জুলাই, ২০২১ ৪:২৩ অপরাহ্ণ
আর্জেন্টিনাকে ‘বিদায় বিদায়’ বলে ব্রাজিলিয় ফুটবলারদের কটাক্ষ

অলিম্পিক ফুটবলে গ্রুপসেরা হয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছে ব্রাজিল। অন্যদিকে স্পেনের সঙ্গে ড্র করে এই ইভেন্টে বিদায় ঘণ্টা বেজেছে আর্জেন্টিনার। গ্রুপপর্বই উতরে যেতে পারল না কোপা চ্যাম্পিয়নদের তরুণ দল।

এদিকে চিরপ্রতিদ্বন্দ্বীদের এমন বিদায়ে উল্লাসে মেতেছেন ব্রাজিল অলিম্পিক দলের ফুটবলাররা।

বুধবার ওই ম্যাচের আগে একই মাঠে ছিল ব্রাজিল-সৌদি আরব ম্যাচ। সে ম্যাচে ৩-১ গোলের ব্যবধানে জিতে শেষ আটের লড়াই নিশ্চিত করেন সেলেকাওরা। ম্যাচ শেষে গ্যালারিতে বসেই আর্জেন্টিনা-স্পেনের ম্যাচ দেখেছেন ব্রাজিলের ফুটবলাররা।

শেষ বাঁশি বাজার সঙ্গে সঙ্গেই উল্লাসে মাতেন তারা। এ সময় রিচার্লিসন-ডগলাস লুইসরা হাত নাড়িয়ে ‘বিদায় বিদায়’ বলে উদযাপন করেন।

শুধু তাই নয়, আর্জেন্টিনাকে কটাক্ষ করার সেই ভিডিও নিজের ইনস্টাগ্রামে স্টোরিতেও দিয়েছেন ব্রাজিল দলের তারকা ডগলাস লুইস। একই স্টোরি দিয়েছেন ফরোয়ার্ড রিচার্লিসনও।

ব্রাজিল তারকাদের এমন কটাক্ষ নিয়ে এখনও কোনো মন্তব্য আসেনি আর্জেন্টিনা শিবির থেকে।

শেয়ার