Top

কোম্পানীগঞ্জে টাকার জন্য মা’কে কুপিয়ে জখম, আটক ৩

১৯ সেপ্টেম্বর, ২০২১ ৮:২৭ অপরাহ্ণ
কোম্পানীগঞ্জে টাকার জন্য মা’কে কুপিয়ে জখম, আটক ৩
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভায় পালকপুত্র মোঃ রুবেল (২০) তার দু’বন্ধুসহ মা পারুল আক্তারকে (৫০) কুপিয়ে আহত করে টাকা লুট করে নিয়েছে।

শনিবার (১৮ সেপ্টেম্বর) গভীর রাতে বসুরহাট পৌরসভার ৭নং ওয়ার্ডের জমিন মাঝির বাড়ির মুকবুল আহাম্মদের বসত ঘরে এ ঘটনা ঘটে। পুলিশ ওই ঘটনায় পালিতপুত্র সন্ত্রাসী রুবেল ও তার দু’সহযোগী ওই এলাকার আলী মাঝি বাড়ীর সিরাজ উল্যার ছেলে সালাউদ্দিন (২০), মোঃ ইউসুপের ছেলে মোঃ ইউনুছকে (২১) আটক করেছে।

গুরুতর আহত অবস্থায় পারুল আক্তারকে প্রথমে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে প্রাথমিক চিকিৎসার পর নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রুবেলের পালিত পিতা প্যারালাইসিস রোগী বৃদ্ধ মুকবুল আহম্মদ (৬০) বাদী হয়ে আটক ৩ জনকে আসামী করে কোম্পানীগঞ্জ থানা মামলা দায়ের করেছে।

মামলার বাদী মুকবুল আহম্মদ জানান, উপার্জনক্ষম কোন সন্তান না থাকা চিকিৎসার জন্য নগদ টাকা প্রয়োজন হওয়ায় তার বসত বাড়িতে দেড় শতাংশ জমি বিক্রি করে। ওই জমির বায়না বাবদ ২০হাজার টাকা ঘরের মধ্যে রাখে। ওই রাতে পারুল আক্তার প্রাকৃতিক ডাকে ঘরের বাহিরে গেলে টাকার লোভে পালক ছেলে রুবেল ও তার দু’সহযোগিসহ শনিবার রাত ১টায় নাম উল্লেখিত তিনজন তার বসত ঘরে প্রবেশ করে। এসময় ঘরে ফেরা মা পারুল আক্তারের কাছে শো-কেসের চাবী চায় রুবেল। চাবী দিতে অস্বীকার করলে তার সহযোগিরাসহ এলোপাতাড়ি মা পারুল আক্তারকে হত্যার উদ্দেশ্যে বটি দিয়ে কুপিয়ে পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে জখম করে ওই টাকা নিয়ে যায়। আশপাশের লোকজন বৃদ্ধ মুকবুল ও তার স্ত্রী বৃদ্ধা পারুলের শোরচিৎকার শুনে স্থানীয়রা তিনজনকে আটক করে পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলরের মাধ্যমে পুলিশে সোপর্দ করে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত (ওসি) মো. সাইফুদ্দিন আনোয়ার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটক তিনজনকে আদালতে মাধ্যমে নোয়াখালীর কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার