Top

চিলমারীতে চশমা মার্কা নিয়ে জামান বিজয়ী

২০ সেপ্টেম্বর, ২০২১ ৮:১৯ অপরাহ্ণ
চিলমারীতে চশমা মার্কা নিয়ে জামান বিজয়ী
কুড়িগ্রাম প্রতিনিধি :

কুড়িগ্রামের চিলমারী উপজেলার ভাইস চেয়ারম্যান পদে শান্তিপূর্ণভাবে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২০ সেপ্টেম্বর) সকাল ৮ টা থেকে শুরু হয়ে বিরতিহীন ভাবে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ করা হলেও ভোটারের উপস্থিতি ছিলো একেবারেই কম।

উপজেলার ৬টি ইউনিয়নে ৪৫টি কেন্দ্রের ২৬৬ কক্ষে ভোট গ্রহণ সম্পন্ন হয়। এ উপজেলায় মোট ১ লাখ ৫ হাজার ৯২৫ জন ভোটারের মধ্যে ৪৭ হাজার ৯০২ পুরুষ ও ৫০ হাজার ৭২৩ জন মহিলা ভোটার।

চিলমারীর মডেল থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের জন্য ৩জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, ১৮০ জন পুলিশ ও র‍্যাব এর সাথে ৫৪০ জন আনসার সদস্য কেন্দ্র গুলোতে নিরাপত্তার দায়িত্ব পালন করে। কোন রকম সহিংসতা ছাড়াই ভোট গ্রহণ সম্পন্ন হয়।

চিলমারী উপজেলার ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ৩জন ও স্বতন্ত্র প্রার্থী ১জন প্রতিদ্বন্দ্বিতা করলেও ভোটের মাঠে ছিলো না বিএনপি।। নদ নদী ভাঙ্গনের শিকার চিলমারীতে দিনব্যাপী ভোটার উপস্থিতি কম ছিলো। আওয়ামী লীগের ৩ প্রার্থীর মধ্যে ভোট যুদ্ধ হয়। এতে উপজেলা যুবলীগের সভাপতি নুরুজ্জামান আজাদ জামান চশমা মার্কা নিয়ে ১০হাজার ৬শত ৯৩ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনোয়ার জাহিদ পলাশ নলকূপ মার্কা নিয়ে ৭ হাজার ৩ ভোট পান।

সকাল থেকে ঢিলে ঢালা ভাবে ভোট গ্রহণ হলেও কোথাও কোন সহিংসতার খবর পাওয়া যায় নি।

শেয়ার