Top

ইডরায় বিজয় দিবসের আলোচনা সভা

২২ ডিসেম্বর, ২০২১ ৭:৩৫ অপরাহ্ণ
ইডরায় বিজয় দিবসের আলোচনা সভা

বিজয়ের পঞ্চাশ বছর পূর্তিতে সম্প্রতি বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের (ইডরা) কার্যালয়ে এক আলোচনা সভা আয়োজন করা হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান মহোদয় ড. এম. মোশাররফ হোসেন। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর স্মৃতিচারণ, বাঙালির মুক্তির সংগ্রামে বঙ্গবন্ধুর ভূমিকা, স্বাধীনতা পরবর্তী দেশের অর্থনীতিকে পুনরুদ্ধারে বঙ্গবন্ধুর গৃহীত পদক্ষেপ, ৩০ লক্ষ শহীদের আত্মত্যাগ, মুক্তিযুদ্ধে মুক্তিযোদ্ধাসহ সর্বস্তরের জনগণের অবদান, বিজয়ের দিনের স্মৃতিচারণাসহ বঙ্গবন্ধু তনয়া-আধুনিক বাংলাদেশের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দেশের অর্থনীতিকে শক্তিশালী করার জন্য তাঁর ভূমিকাসহ প্রভৃতি বিষয়ের উপর বক্তব্য রাখেন বক্তারা।

সভার ড. এম. মোশাররফ হোসেন বলেন, একজন যদি প্রকৃত দেশপ্রেমিক হতে চায় তাহল সে তার উপর অর্পিত কাজ বা দায়িত্ব সঠিকভাবে পরিপালনের মাধ্যমে প্রকৃত দেশপ্রেমিক হতে পারে। এজন্য বীমা শিল্পের উন্নয়নে অবদান রাখার জন্য প্রত্যেককে তার দায়িত্ব সঠিকভাবে পরিপালন করতে হবে। আর এভাবেই আমরা সুখি-সমৃদ্ধ ও অর্থনীতিতে শক্তিশালী একটি দেশে পরিণত হবো।

তিনি বলেন, বিজয় দিবসের পঞ্চাশ বছর পূর্তি এবং মহাকালের মহানায়কের জন্মশত বার্ষিকীতে মাননীয় প্রধানমন্ত্রী যে শপথ বাক্য আমাদের পাঠ করিয়েছেন তা আমাদের হৃদয়ে ধারণ করে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে একটি উন্নত, সমৃদ্ধ ও অসাম্প্রদায়িক সোনার বাংলা গড়ে তুলতে হবে।

সভায় উপস্থিত ছিলেন পরিচালক (উপসচিব) মোঃ আবু মাহমুদ, নির্বাহী পরিচালক (যুগ্মসচিব ) মোঃ জাহাঙ্গীর আলম, নির্বাহী পরিচালক (যুগ্মসচিব) এস এম শাকিল আখতার, বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের অন্যান্য কর্মকর্তা-কর্মচারিগণ।

শেয়ার