Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

সোনাগাজীতে সুষ্ঠু নির্বাচনের দাবিতে মানববন্ধন

২৩ ডিসেম্বর, ২০২১ ৬:০৫ অপরাহ্ণ
সোনাগাজীতে সুষ্ঠু নির্বাচনের দাবিতে মানববন্ধন
মো. শফি উল্লাহ, ফেনী :

ফেনীর সোনাগাজী উপজেলার বগাদানা ইউপি নির্বাচনে সহিংসতা মুক্ত ও সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের দাবিতে কাফনের কাপড় মাথায় নিয়ে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসুচি পালন করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার সকালে উপজেলার বগাদানা ইউনিয়নের তাকিয়া বাজারে আমরা ইউনিয়নবাসীর ব্যানারে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসুচি পালন হয়।

মানববন্ধনে এলাকার বিপুল সংখ্যক নারী পুরুষ ও সর্বস্তরের মানুষ অংশ নেয়। এসময় মানববন্ধনে অংশগ্রহণকারীরা বলেন, নির্বাচনের আগেই ভোটের দিন ঘর থেকে বের না হতে একপক্ষ হুমকি ধামকি দিচ্ছেন। আমার ভোট আমি দিবো যাকে খুশি তাকে দিবো।

স্থানীয় সাইফুল ইসলাম, এনামুল হক ও আলমগীর হোসেন বলেন, আগে থেকেই জেলার পদস্থ সরকার দলীয় নেতাকর্মীরা এলাকায় যাতায়াত করছেন। নির্বাচনের দিনও তারা মাঠে থেকে নৌকার পক্ষে ভোট ডাকাতির হুমকি দিয়েছেন। তাই তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের প্রতি দাবি জানাচ্ছি।

ভোট দেয়ার সুযোগ দিয়ে যেন যোগ্য প্রার্থী বেছে নিতে পারেন এবং এছাড়া ভোটের দিন বহিরাগতদের দমনে প্রতিটি কেন্দ্রে অতিরিক্ত আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েনের মাধ্যমে অবাধ সুষ্ঠ নিরপেক্ষ দাবী করেন মানববন্ধনে অংশগ্রহণকারীরা।

শেয়ার